Saturday , 4 May 2024
শিরোনাম

পর্তুগালে কুমিল্লা কমিউনিটির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

কুমিল্লা কমিউনিটি অব পর্তুগালের উদ্যোগে লিসবনের বাংলাদেশ কমিউনিটির সম্মানে শনিবার এক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। লিসবনের বাংলাদেশি অধ্যুষিত রুয়া দো বেনফরমোসোর টেস্ট অব লিসবনে উক্ত ইফতার আয়োজনে করা হয়।

লিসবনের কুমিল্লা প্রবাসী ব্যবসায়ী মোঃ জামাল উদ্দিনের সভাপতিত্বে এবং সাংবাদিক মোঃ এনামুল হক ও শফিউল্লাহ মাহমুদের সঞ্চালনায় কোরআন তেলোয়াতের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা করা হয়। অনুষ্ঠানের শুরুতে রমজানের তাৎপর্য ও গুরুত্ব নিয়ে আলোচনা করেন কুমিল্লার কৃতি সন্তান আরিফ বিন জাহিদ।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন পর্তুগাল আওয়ামী লীগের সভাপতি জহিরুল ইসলাম জসিম, মাতৃ মনিজ জামে মসজিদের সভাপতি মোশাররফ হোসেন, কমিউনিটির প্রবীণ ব্যক্তি সোয়েব আহমেদ, পর্তুগাল বাংলা প্রেসক্লাবের সভাপতি ফরিদ আহমেদ পাটোয়ারী, পর্তুগাল বাংলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ রাসেল আহমেদ ও ফরহাদ রেজা।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফরিদপুর কমিউনিটির সভাপতি মাহাবুব আলম, বরিশাল কমিউনিটির সভাপতি সাঈদ শাহীন, ব্যবসায়ী কামাল হোসেন জালাল, জহিরুল ইসলাম, রাজনৈতিক ব্যক্তিত্ব দেলোয়ার হোসেন, জাকির হোসেন, জামাল ফকির, সাংবাদিক রনি মোহাম্মদ, তারিকুল ইসলাম আশিক, এফ আই রনি, জাহিদ কায়সার ও আনোয়ার এইচ খান ফাহিমসহ লিসবনের বাংলাদেশি কমিউনিটির রাজনৈতিক, ব্যবসায়িক ও সাংবাদিকসহ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ।

ইফতার আয়োজনের সার্বিক পরিচালনা ও সহযোগিতায় ছিলেন ব্যবসায়ী জহিরুল ইসলাম, শাহ আলম, সামির দেবনাথ, আবুল কাশেম, নজরুল ইসলাম, সাইফুল, সাদ্দাম হোসাইন, সুমন আহম্মেদ প্রমূখ।

 

Check Also

বড় জয়ে শুরু বাংলাদেশের বিশ্বকাপ প্রস্তুতি

ম্যাচ শুরুর আগেই চট্টগ্রামের আকাশে ছিল মেঘের আনাগোনা। আগেরদিন সেখানে হয়েছে বৃষ্টি। উইকেটেও অনেকটা সবুজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x