Friday , 3 May 2024
শিরোনাম

পাটুরিয়া-দৌলতদিয়া নৌ-রুটে ফেরি চলাচল বন্ধ

পাটুরিয়া-দৌলতদিয়া নৌ-রুটে ভোররাত থেকে মাঝ পদ্মা নদীতে ঘন কুয়াশার কারণে ফেরির মার্কিং বাতির আলো অস্পষ্ট হয়ে আসায় দুর্ঘটনা এড়াতে ফেরি চলাচল বন্ধ করে দেয় বিআইডব্লিউটিসি কর্তৃপক্ষ। বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) ভোর সাড়ে ৫টা থেকে পাটুরিয়ায় দৌলতদিয়া নৌ-রুটে ফেরি চলাচল বন্ধের এমন তথ্য নিশ্চিত করেন বিআইডব্লিউটিসি পাটুরিয়া ফেরি ঘাট শাখার (বাণিজ্য) বিভাগের ব্যবস্থাপক আব্দুল সালাম।

তিনি বলেন, ভোর সাড়ে ৫টার দিকে পদ্মা নদীতে কুয়াশার ঘনত্ব বেড়ে যাওয়ায় ফেরির মার্কিং বাতির আলো অস্পষ্ট হয়ে আসায় দুর্ঘটনা এড়াতে ফেরি চলাচল বন্ধ করে দেওয়া হয়। যাত্রী ও যানবাহন নিয়ে একটি ফেরি মাঝ নদীতে নোঙর করে আছে। কুয়াশার ঘনত্ব কমলে পুনরায় ফেরি চলাচল স্বাভাবিক হবে।

আমাদের গোয়ালন্দ প্রতিনিধি জানান, রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া থেকে পাটুরিয়া নৌ-রুটেও কুয়াশা জন্য ফেরি চলাচল বন্ধ রয়েছে। বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) সকালে  এই প্রতিনিধিকে এ তথ্য নিশ্চিত করেন বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশন (বিআইডব্লিউটিসি) দৌলতদিয়া ঘাট শাখার ব্যবস্থাপক মোহাম্মদ সালাউদ্দিন।

তিনি বলেন, বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে পদ্মা নদীতে কুয়াশার ঘনত্ব বেড়ে যাওয়ায় ফেরির মার্কিং বাতির আলো অস্পষ্ট হয়ে আসায় দুর্ঘটনা এড়াতে ফেরি চলাচল বন্ধ করে দেওয়া হয়। কুয়াশার ঘনত্ব কমে এলে পুনরায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ফেরি চলাচল স্বাভাবিক হবে। ফেরি চলাচল বন্ধ থাকায় যেসব যানবাহনগুলো অপেক্ষায় থাকবে, সেগুলোকে সিরিয়াল অনুযায়ী নদী পার করা হবে বলেও জানান তিনি।দেশ রূপান্তর

Check Also

গুণী শিক্ষক মোসা. আখতার বানুর অবসজনিত বিদায় অনুষ্ঠান

গুণী প্রধান শিক্ষক মোসা. আখতার বানুর অবসরজনিত বিদায় অনুষ্ঠিত হয়েছে। ২ মে ২০২৪ বৃহস্পতিবার বেলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x