Saturday , 18 May 2024
শিরোনাম

পাবনায় ইজিবাইক চোরচক্রের ৫ সদস্য গ্রেপ্তার

আব্দুল জব্বার পাবনা সংবাদদাতাঃ
পাবনার আতাইকুলায় ব্যাটারিচালিত ইজিবাইক চোর চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় জব্দ করা হয় চোরাই ৩টি ইজিবাইক। সোমবার (৩১ অক্টোবর) রাতে পাবনা ও নাটোরে অভিযান চালিয়ে ইজিবাইক জব্দ ও জড়িতদের গ্রেপ্তার করেছে। পাবনার পুলিশ সুপার আকবর আলী মুন্সী মঙ্গলবার (০১ নভেম্বর) দুপুরে এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানান। গ্রেপ্তারকৃতরা হলো-পাবনার ঈশ্বরদী উপজেলার চররুপপুর গ্রামের রিংকু খাঁ (৩০), আতাইকুলা থানার রঘুনাথপুর গ্রামের স্বপন শেখ (৩৭), নাটোরের বড়াইগ্রাম উপজেলার চন্ডিপুর দাড়িকুশি গ্রামের জহুরুল ইসলাম (৩২), একই উপজেলার খাকসা গ্রামের মিনহাজ আলী (৩০), দাড়িকুশি দূর্গাপুর গ্রামের রানা হোসেন (২৬)। পুলিশ সুপার বলেন, আতাইকুলা থানার গাঙ্গোহাটি কদমতলী গ্রামের জুয়েল রানা গত ১১ অক্টোবর দুপুরে বনগ্রাম বাজারে বাসস্ট্যান্ডে তার ইজিবাইক রেখে হোটেলে দুপুরের খাবার খেতে যান।

খাওয়া শেষে এসে দেখতে পান সেখানে তার ইজিবাইকটি নেই। কে বা কারা তার ইজিবাইকটি চুরি করে পালিয়ে গেছে। অনেক খোঁজাখুঁজি করে নিজের ইজিবাইক না পেয়ে এ ঘটনায় ভুক্তভোগী জুয়েল রানা বাদি হয়ে আতাইকুলা থানায় ৩১ অক্টোবর একটি একটি মামলা দায়ের করেন।

মামলার পর পুলিশ ঘটনাস্থল বনগ্রাম বাজার বাসস্ট্যান্ড এলাকার সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে প্রথমে অভিযুক্ত রিংকু খাঁ (৩০) কে সনাক্ত ও গ্রেপ্তার করে পুলিশ। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে নাটোরের বড়াইগ্রাম উপজেলার চন্ডিপুর দারিকুসি নামক স্থানে অভিযুক্ত জহুরুল ইসলামের হেফাজতে থাকা চুরি যাওয়া ইজিবাইকটি সহ আরো চোরাই দুইটি ইজিবাইক জব্দ করা হয়। এ সময় চুরির ঘটনার সাথে জড়িত জহুরুল, মিনহাজ, রানা ও স্বপনকে গ্রেপ্তার করা হয়। পরে বাকি দু’টি ইজিবাইকের মালিক থানায় এসে তাদের ইজিবাইক সনাক্ত করেন। জব্দকৃত তিনটি ইজিবাইকের আনুমানিক মুল্য ৪ লাখ ২০ হাজার টাকা। মঙ্গলবার দুপুরে গ্রেপ্তারকৃত ৫ জনকে পাবনা আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানান আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজুর রহমান।

Check Also

নরসিংদীতে বজ্রপাতে মা-ছেলেসহ চারজনের মৃত্যু

নরসিংদীতে আলাদা স্থানে বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ চারজনের মৃত্যু হয়েছে। শনিবার (১৮ মে) দুপুর ১২টার দিকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x