Saturday , 18 May 2024
শিরোনাম

পাবনায় ফেন্সিডিল, নগদ টাকা প্রাইভেটকারসহ নৌকা প্রতীকের দুই চেয়ারম্যান প্রার্থীসহ ৫ ব্যক্তি গ্রেফতার

পাবনা প্রতিনিধিঃ
পাবনায় ১১ এগার বোতল ফেন্সিডিল, নগদ টাকা প্রাইভেটকারসহ নৌকা প্রতীকের দুই চেয়ারম্যান প্রার্থীসহ ৫ ব্যাক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব।
র‌্যাব জানায়, আজ বৃহস্পতিবার বেলা ১টা মিনিটের সময় র‌্যাব পাবনা ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি কিশোর রায়ের নেতৃত্বে পাবনা সদর উপজেলার নলদহ গ্রামের মৃত ইয়াছিন মোল্লার ছেলে জনৈক আব্দুর রশিদের বাড়ীর দক্ষিণ পাশর্^ থেকে সুজানগরগামী পাঁকা রাস্তার উপর অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে মাদক ব্যবসায়ী ৫ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করে।
সুত্র জানায়, গ্রেফতারকৃতদের মধ্যে রবিউল ইসলাম খান টুটুল (৪৫) সুজানগর উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক ও পাবনা সদর উপজেলার চরতারাপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও বিগত নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী। রইচ উদ্দিন খান (৬০) পাবনা সদর উপজেলার সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও একই ইউনিয়নে বিগত নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী ছিলেন। সাবেক চেয়ারম্যান রবিউল ইসলাম খান টুটুল ও রইছ উদ্দিন খান দুইজনেই আওয়ামীলীগ মনোনিত নৌকা প্রতিক নিয়ে সদ্য হওয়া নির্বাচনে পরাজিত হন।
র‌্যাব এ সময় মাদক ব্যবসায়ী স্বপন কর্মকার (৪০) ,দিলীপ কর্মকার (৩৭) ও আব্দুস সাত্তার (৫৫) কে গ্রেফতার করে। র‌্যাব আরও জানা, গ্রেফতারকৃতদের কাছ থেকে ১১ বোতল অবৈধ নেশাজাতীয় মাদক দ্রব্য ফেন্সিডিল, নগদ এক লক্ষ পচিশ হাজার তিন‘শ টাকা, ৬টি মোবাইল, ৮টি সিমকার্ড ও ১টি প্রাইভেটকার জব্দ করা হয়।
র‌্যাব-১২ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি কিশোর রায় বলেন, আসামীরা র‌্যাবকে জানিয়েছে তারা দীর্ঘদিন যাবত অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল নিজেদের হেফাজতে রেখে নিজ এলাকাসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিল। আটককৃত আসামীদের বিরুদ্ধে পাবনা সদর থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।
এদিকে আটকৃতদের পরিবার থেকে বলা হয়েছে, গ্রেফতারকৃত মধ্যে রবিউল ইসলাম খান টুটুল সুজানগর উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক ও পাবনা সদর উপজেলার চরতারপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও বিগত নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী ও রইচ উদ্দিন খান (৬০) পাবনা সদর উপজেলার সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বিগত নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী ছিলেন। তাদেরকে ষড়যন্ত্র করে ফঅসানো হয়েছে।

Check Also

তিন দশকের মধ্যে গড় আয়ু বাড়বে পাঁচ বছর

নতুন এক গবেষণায় বলা হয়েছে, তিন দশকের মধ্যে মানুষের গড় আয়ু বাড়বে। তবে পাশাপাশি মোটা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x