Monday , 20 May 2024
শিরোনাম

পার্বত‍্য চট্টগ্রাম নাগরিক পরিষদ বান্দরবান জেলা কমিটি কর্তৃক ৬শত দরিদ্র পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

মুহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি: বান্দরবানে ৬শত দরিদ্র পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে পার্বত‍্য চট্টগ্রাম নাগরিক পরিষদ বান্দরবান জেলা কমিটি। বান্দরবান কেন্দ্রীয় ঈদগাহ মাঠে দরিদ্র মানুষের মাঝে এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

পার্বত‍্য চট্টগ্রাম নাগরিক পরিষদ বান্দরবান জেলা কমিটির অর্থায়নে বিতরণকৃত ইফতার সামগ্রীর মধ্যে ছিল ইফতার সামগ্রীর মধ‍্যে রয়েছে ছোলা-১.৫ কেজি, খেজুর-২ কেজি, পিঁয়াজ-২ কেজি,ডাল-১.৫ কেজি,চিনি-১ কেজি, তৈল-১ কেজি, মুড়ি -৫০০ গ্রাম ও সেমাই-৫০০ গ্রাম।

পার্বত‍্য চট্টগ্রাম নাগরিক পরিষদ (পিসিএনপি) বান্দরবান জেলার সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিন এর সভাপতিত্বে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন পার্বত‍্য চট্টগ্রাম নাগরিক পরিষদের চেয়ারম্যান কাজী মোঃ মজিবর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পিসিএনপি বান্দরবান জেলার সহ সভাপতি আব্দুস শুক্কুর।

প্রধান অতিথির বক্তব্যে কাজী মুজিব বলেন, পবিত্র মাহে রমজানে মুসলিম সম্প্রদায়ের মানুষ সৃষ্টিকর্তার সন্তুষ্টির আশায় নামাজ পড়বে, রোজা রাখবে। তাদের মধ‍্যে ইফতার সামগ্রী বিতরণ করা শুভ ও পূণ‍্যের কাজ। প্রতি বছরের ন‍্যায় নাগরিক পরিষদ তিন পার্বত‍্য জেলায় এই মহতী উদ্যোগটি বাস্তবায়ন করে থাকে।

তিনি আরও বলেন, সম্প্রতি পার্বত‍্য চট্টগ্রামের বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম কমিয়ে আনতে পার্বত‍্য চট্টগ্রামে সেনা, পুলিশ, বিজিবি ক‍্যাম্প বৃদ্ধি করতে হবে ও পুলিশকে অত‍্যাধুনিক অস্ত্র দিতে হবে। পার্বত‍্য এলাকায় সরকারের গুরুত্বপূর্ণ সংস্থা পার্বত‍্য চট্টগ্রাম মন্ত্রনালয়,পার্বত‍্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ,পার্বত‍্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ও পার্বত‍্য জেলা পরিষদ সমূহের গুরুত্বপূর্ণ পদে উচ্চ পদস্থ সেনা কর্মকর্তাদের নিয়োগ দেওয়া হলে সরকারি সম্পদের সুষম বন্টন ও ন‍্যায় বিচার প্রতিষ্ঠা হবে।এসময় অন‍্যান‍্যদের মধ‍্যে উপস্থিত ছিলেন, পিসিএনপি নেতা সামছুল হক শামু, আফসার হোসেন, কাজী মোঃ ইকবাল হোসেন, শাহ জালাল, মিজানুর রহমান আখন্দ, সাইফুল ইসলাম, কামাল হোসেন,মো: আবছার প্রমুখ।

Check Also

বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার কর্মী সমর্থকদের প্রাণনাশের হুমকিসহ নানা অভিযোগে চেয়ারম্যান পদপ্রার্থী অ্যাড.হুমায়ুন কবির সুমনের সাংবাদিক সম্মেলন

লুৎফুর রহমান রিপন।। আসন্ন ৬ষ্ঠ উপজেলা নির্বাচনকে ঘিরে চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া মার্কা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x