Sunday , 19 May 2024
শিরোনাম

পার্শ্ববর্তী দেশের ওপর আ.লীগ নির্ভরশীল নয়: কৃষিমন্ত্রী

পার্শ্ববর্তী কোনো দেশ বা বিদেশি শক্তি কারও ওপর আওয়ামী লীগ নির্ভরশীল নয় বলে মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক। তিনি বলেন, আওয়ামী লীগ জনগণের দল, জনগণের সমর্থন নিয়েই ক্ষমতায় থাকতে চাই।

শনিবার (২০ আগস্ট) দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

কৃষিমন্ত্রী বলেন, হুমকি দিয়ে আন্দোলন করে সরকারের পতন ঘটানো যাবে না। আর বিএনপি যেভাবে নিজেদের কবর খুঁড়েছে, তারা কোনোদিন ক্ষমতার আসতে পারবে না। আমরা আমাদের শক্তিতে, জনগণের শক্তিতে নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় আসবো।

তিনি আরও বলেন, ২০২৩ সালে নির্বাচন এই সরকারেই অধীনেই হবে। ইসি যে নির্দেশনা দেবে সেভাবে সরকার কাজ করবে বলেও জানান কৃষিমন্ত্রী। জনগণের শক্তিতে নির্বাচনের মাধ্যমে আবারও আওয়ামীগ লীগ সরকার ক্ষমতায় আসবে বলে মনে করেন তিনি।

আব্দুর রাজ্জাক বলেন, কেউ যদি বলে অমুক দেশ আমাদের স্থিতিশীল করবে, ক্ষমতায় রাখবে এসব ভিত্তিহীন কথা। আওয়ামী লীগ জনগণের, জনগণের মাঝ থেকে ক্ষমতা নিয়ে উঠে এসেছে। আমরা কোনোদিন পার্শ্ববর্তী দেশ, বিদেশি বা ক্ষমতাশীল দেশ, পরমাণু শক্তিধর দেশ, কাউকে আমরা মনে করি না, আমাদেরকে ক্ষমতায় রাখবে। আমরা জনগণের সমর্থন নিয়েই ক্ষমতায় থাকতে চাই।

Check Also

গাজায় শান্তিরক্ষী মোতায়েনের পরিকল্পনা যুক্তরাষ্ট্রের

এম ডি সুমন মিয়া, যুক্তরাষ্ট্র করেসপন্ডেন্ট: যুক্তরাষ্ট্র গাজায় চলমান সংঘাত শেষে ফিলিস্তিন উপত্যকাটিতে আন্তর্জাতিক শান্তিরক্ষী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x