Sunday , 19 May 2024
শিরোনাম

পিএমআই বাংলাদেশ চ্যাপ্টার এর উদ্যোগে প্রথমবারের মতো ইন- পারসন “মেম্বার্স মেগা মিট ” অনুষ্ঠান অনুষ্ঠিত

পিএমআই বাংলাদেশ চ্যাপ্টার ২৭ এপ্রিল, ২০২৪ তারিখে ঢাকার থাই চি রেস্তোরাঁ ও ক্যাফেতে সন্ধ্যা ৬ টা থেকে রাত ৯ টা পর্যন্ত প্রথমবারের মতো ইন-পারসন “মেম্বার্স মেগা মিট” আয়োজন করে যেখানে বিভিন্ন পেশার ১৫০ জনের বেশি সদস্য অংশ নিয়ে পুরো অনুষ্ঠানটিকে প্রাণবন্ত করে তোলেন।

অনুষ্ঠানটি উদ্বোধন করেন পিএমআই বাংলাদেশ চ্যাপ্টারের সভাপতি এ টি এম ইকবাল চৌধুরী এবং তার পরে বিশেষ ভাষণ দেন পিএমআই দক্ষিণ এশিয়ার রিজিয়ন মেন্টর প্রাসান্না সাম্পাথকুমার।

অনুষ্ঠানটিতে অংশগ্রহণকারী সদস্যবৃন্দ নেটওয়ার্কিং এর প্রচুর সুযোগ পান। আর সেই সাথে চ্যাপ্টার প্রেসিডেন্ট এবং অন্যান্য বোর্ড মেম্বারদের অংশগ্রহণে চ্যাপ্টারের কার্যক্রম এবং এর সদস্যদের সুবিধাবলী নিয়ে সাজানো প্যানেল ডিসকাশন সেশনটি ছিল অসাধারণ।

প্রকল্প ব্যবস্থাপনায় দীর্ঘদিনের অভিজ্ঞতাসম্পন্ন মো: হাফিজ আল আসাদ (সিপিএমও, শান্তা হোল্ডিংস লিমিটেড) এবং এসএম পারভেজ ইসলাম (পিএমও প্রধান, ব্র্যাক ব্যাংক পিএলসি)) কর্তৃক পরিচালিত “নেভিগেটিং প্রকল্প ব্যর্থতা: অন্তর্দৃষ্টি এবং সাফল্যের জন্য কৌশল” এবং “কার্যকর প্রকল্প পরিচালনার মাধ্যমে ডিজিটাল রূপান্তর” শীর্ষক ইন্টারেক্টিভ সেশনগুলি ছিল অনন্য তথ্যসমৃদ্ধ, দারুন উপভোগ্য।

চ্যাপ্টারে আসন্ন ইভেন্টগুলোর আপডেট শেয়ার করার মাধ্যমে এ. বি. এম. তাজ-উল ইসলাম, ডিরেক্টর অফ প্রোগ্রাম অ্যান্ড স্পন্সরশিপ অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন যেখানে অনুষ্ঠান শেষে রাতের খাবারের সুব্যবস্থা ছিল।

উল্লেখ্য যে, সামনের দিনগুলিতে, চ্যাপ্টারটি আরও ইন-পারসন ইভেন্ট এবং নেটওয়ার্কিং সেশন আয়োজন করার পরিকল্পনা করেছে।

Check Also

যেভাবে সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণ পাচার করছিলেন শহীদ

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর দিয়ে অভিনব কায়দায় স্বর্ণ চোরাচালানকালে মোহাম্মদ শহীদ মিয়া নামের এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x