Friday , 3 May 2024
শিরোনাম

পুনাকের শীতবস্ত্র বিতরণ

প্রচণ্ড শীত। কাঁপছে সারা দেশের মানুষ। শীতার্ত অসহায় মানুষের পাশে শীতবস্ত্র নিয়ে হাজির হয়েছে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) বিকেলে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের আগানগর উচ্চ মাধ্যমিক বিদ্যালয় মাঠে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন পুনাক সভানেত্রী ডা. তৈয়বা মুসাররাত জাঁহা চৌধুরী।

এ সময় পুনাক সভানেত্রী বলেন, ব্যক্তিগত উদ্যোগে হয়তো বড় কিছু করা সম্ভব নয়। কিন্তু সাংগঠনিকভাবে কিছু করার চেষ্টা করছে পুনাক। পুনাক অসহায় ও বিশেষ চাহিদা সম্পন্নদের পাশে থাকবে বলে জানিয়েছেন তিনি।

তিনি বলেন, শীতার্ত মানুষের প্রতি সহানুভূতি ও মমতা নিয়েই আমরা কাজ করে যাচ্ছি। আমরা চাই এদেশের প্রতিটি মানুষ যেন সাবলম্বী হয়ে নিজের পায়ে দাঁড়াতে পারে। আমরা বৃদ্ধ এবং বিশেষ চাহিদা সম্পন্ন মানুষের পাশে সবসময় দাঁড়াতে চাই।

এ সময় পুনাকের সভানেত্রী মুনমুন আহসান, সাধারণ সম্পাদিকা নাসিম আমিন, সমাজ কল্যাণ সম্পাদিকা তৌহিদা নুপুর, ঢাকা জেলা পুনাক সভানেত্রী, ঢাকা জেলার পুলিশ সুপার মো. আসাদুজ্জামানসহ পুনাকের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এলাকার অসহায় মানুষদের খুঁজে খুঁজে তৈরি করা হয়েছে তালিকা। তাতে বাদ পড়েনি অটিস্টিক শিশুরাও। ২৫০ জন অটিস্টিক শিশুসহ মোট ৮০০ জন দুস্থ মানুষের মাঝে বিতরণ করা হয়েছে কম্বল। পুনাকের সমাজ কল্যাণ শাখা এ কার্যক্রমের সার্বিক তত্ত্বাবধানে ভূমিকা রেখেছে।

প্রসঙ্গত, অতিমারী করোনাকালেও পুনাক দুস্থ অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। মাসের পর মাস রান্না করা খাবার এবং ওষুধ বিতরণ করার পাশাপাশি করোনাযোদ্ধাদেরকে উৎসাহিত করেছে।

Check Also

ফরিদগঞ্জ ভাইস-চেয়ারম্যান প্রার্থী সাবেক ছাত্রনেতা আকবর হোসেন মনির।

স্টাফ রিপোর্টার: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন সাবেক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x