Saturday , 4 May 2024
শিরোনাম

পৌর ছাত্রলীগের আরাফাত সানির উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচি

লুৎফুর রহমান রিপন ।।

তীব্র তাপপ্রবাহ থেকে মুক্তি ও SDG অর্জনের লক্ষ্যে বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগ ১০ দিনে ৫ লক্ষ বৃক্ষরোপণ কর্মসূচি সফল করার নির্দেশনা মোতাবেক চাঁদপুর পৌর ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আরাফাত সানির পক্ষ থেকে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে।

২৩ এপ্রিল মঙ্গলবার বিকালে চাঁদপুর শহরের হাসান আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে, হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ও চাঁদপুর রেলওয়ে বাইতুল আমিন জামে মসজিদের পাশে পুলিশ বক্সের পিছনে এ বৃক্ষ রোপন কর্মসূচী অনুষ্ঠিত হয়।

এসময় সানি বলেন, জলবায়ু পরিবর্তনের কারণে বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও তাপমাত্রা বৃদ্ধির ফলে সমগ্র দেশজুড়েই হিট এলার্ট চলছে, এমতাবস্থায় ক্রমবর্ধমান তাপমাত্রা সহনশীল পর্যায়ে নিয়ে আসা।

ইনশাআল্লাহ বর্ষা মৌসুম শেষ হওয়ার পূর্ব পর্যন্ত ধারাবাহিকভাবে আমাদের এই বৃক্ষরোপণ কর্মসূচি অব্যাহত থাকবে, আসুন জলবায়ু পরিবর্তন জনিত কারণে ক্রমবর্ধমান তাপমাত্রা বৃদ্ধি প্রতিরোধে সবাই মিলে বৃক্ষরোপণ করি, দেশ এবং মানুষের জন্য সুশীতল পরিবেশ ফিরিয়ে আনার জন্য কাজ করি।

এসময় উপস্থিত ছিলেন, শুভ দেওয়ান, তানভীর হাসান, পিয়াস মিয়াজী, রাজু মিজি, মোঃ অন্তু, রিমন, আদর প্রধানিয়া, অলী প্রধানিয়া, তানভীর, সাকিব, অনিক, রাহুল, মিশু, রজিনসহ ছাত্রলীগের বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ।

Check Also

বড় জয়ে শুরু বাংলাদেশের বিশ্বকাপ প্রস্তুতি

ম্যাচ শুরুর আগেই চট্টগ্রামের আকাশে ছিল মেঘের আনাগোনা। আগেরদিন সেখানে হয়েছে বৃষ্টি। উইকেটেও অনেকটা সবুজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x