Saturday , 4 May 2024
শিরোনাম

প্রতি ৩ মাস অন্তর অন্তর সভা করে প্রশাসনের কাজের অগ্রগতির ফলোয়াপ তুলে ধরবো-নবাগত জেলা প্রশাসক কামরুল হাসান

মনির হোসেন ।।

চাঁদপুরের নবাগত জেলা প্রশাসক কামরুল হাসান বলেছেন, সাংবাদিকদের লেখার হাত সব সময় উন্মুক্ত এবং সেই হাতে আমরা কখনোই শিকল লাগাতে যাবোনা। যদি খুব জটিল কিছু থাকে সম্ভব হলে সংবাদ প্রকাশের আগে আমাদের সাথে একটু আলোচনা করে নেওয়ার অনুরোধ রইলো।

২ জুন’২২ খ্রিঃ (বৃহস্পতিবার) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে চাঁদপুর প্রেসক্লাব নেতৃবৃন্দ ও সাংবাদিকদের সাথে পরিচিতি সভায় তিনি এসব কথা বলেন। নবাগত জেলা প্রশাসকের চাঁদপুরে যোগদানের পর এটিই ছিল প্রথম পরিচিতি সভা।

পরিচিতি সভায় জেলা প্রশাসক আরও বলেন, আমি এই সভায় চাঁদপুর সম্পর্কে অনেক তথ্য জেনে নিজে সমৃদ্ধ হলাম। আর এই তথ্যগুলো আমি গুরুত্বপূর্ণ মনে করে এগুলো নিয়েই আমার কর্মপরিকল্পনা সাজাবো। সম্ভব হলে প্রতি ৩ মাস অন্তর অন্তর এই রকম সভা করে আমাদের কাজের অগ্রগতির ফলোয়াপ তুলে ধরবো। আমি যাতে আমার শার্টের রংয়ে কোন কাঁদা লাগানো ছাড়াই চাঁদপুরে শেষ কর্মদিবসের দিনটিও পরিচ্ছন্নভাবে শেষ করে যেতে পারি সে দোয়া ও সহযোগিতাই কামনা করছি।

পরিচিতি সভায় অতিরিক্ত জেলা প্রশাসক( সার্বিক) ইমতিয়াজ হোসেনের সঞ্চালনায় চাঁদপুর প্রেস ক্লাবের সভাপতি গিয়াস উদ্দীন মিলন বলেন, পক্ষে বিপক্ষে যতই মন্তব্য থাকুক না কেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কোথায় করবেন সেটা প্রশাসনের বিবেচনার বিষয়। তবে এটি যাতে চাঁদপুরে অচিরেই করা হয় সেই প্রত্যাশাটুকু রইলো।

সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস বলেন, প্রশাসনের পক্ষে বিপক্ষে সমালোচনাময় রিপোর্ট যাই হউক। সাংবাদিকরা চাঁদপুরের উন্নয়নের স্বার্থে সব সময় তাদের কলম চালানো অব্যাহত রাখবে। এক্ষেত্রে সমালোচনাময় লেখার জন্য যাতে কোন সাংবাদিক হেনস্তা বা ক্ষতিগ্রস্ত না হয় আমাদের পক্ষ থেকে সেই প্রত্যাশা থাকবে।

সভায় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন এবং অবৈধ বালু উত্তোলন যাতে আর কোনভাবে চাঁদপুরের পদ্মা-মেঘনায় করা না হয় সে বিষয়ে প্রশাসনকে সজাগ থাকতে সাংবাদিকদের পক্ষ থেকে জেলা প্রশাসক কামরুল হাসানকে দৃষ্টিগোচর করা হয়।

এ সময় চাঁদপুরকে পর্যটনময় হিসেবে গড়ে তুলতে ও উন্নয়নমূলক সকল কর্মকান্ডে সাংবাদিকরা জেলা প্রশাসনের পাশে সব সময় থাকবে বলে উপস্থিত সাংবাদিকরা প্রতিশ্রুতি দেন।

Check Also

বড় জয়ে শুরু বাংলাদেশের বিশ্বকাপ প্রস্তুতি

ম্যাচ শুরুর আগেই চট্টগ্রামের আকাশে ছিল মেঘের আনাগোনা। আগেরদিন সেখানে হয়েছে বৃষ্টি। উইকেটেও অনেকটা সবুজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x