Tuesday , 21 May 2024
শিরোনাম

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রকাশ্যে হত্যার হুমকির দাবিতে প্রতিবাদ সমাবেশ

রংপুর ব্যুরোঃ বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে সিরাজগঞ্জে বিএনপির সমাবেশে প্রকাশ্যে হত্যার হুমকির প্রতিবাদে রংপুর মেডিকেল কলেজ ক্যাম্পাসে আজ রোববার দুপুরে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান ও সরকারি কর্মচারী ইউনিয়ন রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতাল শাখার আয়োজনে প্রতিবাদ সমবেশ অনুষ্ঠিত হয়।পবিত্র কুরআন পাঠ তেলোয়াত ও সকলে দাঁড়িয়ে সমবেত হয়ে জাতীয় সংগীত ও সকল শহীদের প্রতি এক মিনিট নিরবতা পালনের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা করা হয়। এ সময় সংগঠনটির বিভিন্ন অঙ্গ সংগঠনীয় শাখার নেতাকর্মীরা দলে দলে মিছিলে সমবেত হন প্রতিবাদ সমাবেশে। এছাড়াও রংপুর মহানগর ছাত্রলীগ,রংপুর মহানগর সেচ্ছাসেবকলীগ,রংপুর মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা এই প্রতিবাদ সমাবেশে যুক্ত হয়েছিলেন।
উদ্দেশ্য প্রণদিত ভাবে শেখ হাসিনার ক্ষতি করতেই বি এন পির এসব পরিকল্পিত ষড়যন্ত্র। যে হাত নেতৃকে হত্যা করতে চায় তাদের হাত ভেংগে ফেলা হবে, তাদের বিরুদ্ধে রংপুর মেডিকেল কলেজ ইউনিটের ডাইরেক্ট একশন হবে বলে জানান বক্তারা।

এই অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা সংসদ কামান্ড রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রাতিষ্ঠানিক শাখার সভাপতি হুমায়ুন কবির নোমানের সভাপতিত্বের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তৌহিদুল ইসলাম, সভাপতি মুক্তিযোদ্ধা সংসদ সন্তান-কমান্ড রংপুর জেলা, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন মোঃ আশিকুর রহমান নয়ন সাধারণ সম্পাদক, মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতাল শাখা, এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক অজয় সরকার দুলু, সভাপতি মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, রংপুর মহানগর শাখা, আবু মোহাম্মদ রিয়াজ মাহমুদ সাধারণ সম্পাদক, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড রংপুর জেলা শাখা, মোহাম্মদ আবু জাকারিয়া জাকির, সাধারণ সম্পাদক, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, রংপুর মহানগর শাখা, মোহাম্মদ শাহিনুর ইসলাম শাহিন সভাপতি রঙপুর মেডিকেল কলেজ হাসপাতাল কর্মচারী ইউনিয়ন।

Check Also

নির্বাচনে প্রচারণার খিচুড়ি গেল শিক্ষা প্রতিষ্ঠানে

নাহিদুল ইসলাম হৃদয়, বিশেষ প্রতিনিধি: মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন করে খিচুড়ি রান্না …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x