Sunday , 19 May 2024
শিরোনাম

প্রবাসী স্বামীর টাকা-স্বর্ণালংকার নিয়ে প্রেমিকের সঙ্গে পালাল স্ত্রী

লক্ষ্মীপুরের রায়পুরে নগদ ৭৫ হাজার, এফডিআর ১২ লাখ টাকা ও ৬ ভরি স্বর্ণালংকার নিয়ে এক প্রবাসীর স্ত্রী (২৭) উধাও হওয়ার খবর পাওয়া গেছে। একই সঙ্গে পাশের বাসার ১৫ বছরের এক তরুণীকেও নিয়ে যায়। তবে ওই তরুণী তার এক প্রেমিকের সঙ্গে রয়েছেন।

এ ঘটনায় সোমবার দুপুরে (১০ অক্টোবর) ওই গৃহবধূ ও তার প্রেমিককে আসামি করে লক্ষ্মীপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেছেন প্রবাসীর মা। বাদীর আইনজীবী অ্যাডভোকেট আরিফ সত্যতা স্বীকার করেন।

ওই গৃহবধূ সপ্তম ও দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া দুই কন্যাসন্তানের জননী। ঘটনার পর থেকে প্রবাসী, তার বৃদ্ধ মা ও দুই কন্যা সন্তানের কান্নায় দুই পরিবারে ক্ষোভ বিরাজ করছে।

জানা যায়, ১৩ বছর আগে রায়পুর পৌরসভার প্রবাসীর সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় ওই মেয়ের। তাদের ঘরে ১২ ও ৯ বছর বয়সী দুটি কন্যাসন্তান রয়েছে।

সম্প্রতি জেলার রামগতি উপজেলার আলেকজেন্ডার গ্রামের এক ব্যক্তির সঙ্গে পরকীয়ায় লিপ্ত হয় ওই প্রবাসীর স্ত্রী। বিষয়টি জানাজানি হলে গত ৫ অক্টোবর ওই ব্যক্তির সঙ্গে প্রবাসীর বাড়ি থেকে পালিয়ে যান গৃহবধূ। প্রেমিকের সঙ্গে যাওয়ার সময় ইনস্যুরেন্সে জমানো এফডিআরের ১২ লাখ টাকা, নগদ ৭৫ হাজার টাকা ও ৬ ভরি স্বর্ণ নিয়ে যায়।

সোমবার সৌদি প্রবাসী জানান, প্রবাস জীবনের জমানো ২০ লাখ টাকা ও ৬ ভরি স্বর্ণালংকার নিয়ে পালিয়ে গেছে স্ত্রী। তিনি ন্যায়বিচার চেয়েছেন।

রায়পুর থানার পরিদর্শক (তদন্ত) জাহাঙ্গীর হোসেন বলেন, ঘটনা শুনেছি। তবে থানায় মামলা হয়নি। আদালতে মামলা হয়েছে বলে শুনেছি।

Check Also

ময়মনসিংহের ত্রিশালে বোরোধান- চাউল সংগ্রহের উদ্বোধন

দিলীপ কুমার দাস নিজস্ব প্রতিবেদক । ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় সরকারীভাবে ধান-চাল সংগ্রহের উদ্বোধন করা হয়েছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x