Saturday , 4 May 2024
শিরোনাম

প্রশ্ন ফাঁসের অভিযোগে দুই শিক্ষক আটক

গাইবান্ধায় এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে দুই শিক্ষককে আটক করা হয়েছে। গতকাল রোববার (২৫ ফেব্রুয়ারি) পরীক্ষা চলাকালীন সময়ে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রাসেল মিয়া অভিযান চালিয়ে তাদেরকে আটক করেন।

আটককৃতরা হলেন, উপজেলার কামরদহ ইউনিয়নের কামারদহ গ্রামের হাফিজুর রহমানের ছেলে শামিম ইসলাম (২১) ও দরবস্ত ইউনিয়নের রহলা গ্রামের রফিকুল ইসলামের ছেলে লিখন মিয়া (২১)।

গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাসেল মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, গোবিন্দগঞ্জে মাধ্যমিক শিক্ষা বোর্ডের আওতায় এসএসসির গণিত বিষয়ে পরীক্ষা চলছিল। এ সময় গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে বিদ্যাকোষ স্কুল থেকে প্রশ্ন ফাঁস চক্রের সদস্য দুই শিক্ষককে মোবাইল ফোন ও ডিভাইসসহ হাতে নাতে আটক করা হয়। পরে তাদের থানায় সোপর্দ করা হয়েছে।

গোবিন্দগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামছুল আলম শাহ বলেন, দুইজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

Check Also

৯৭ হাজার শিক্ষক নিয়োগ: যত পদ শূন্য রয়েছে ততটা পছন্দ দিতে হবে

বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে (স্কুল–কলেজ–মাদ্রাসা–কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠান) ৯৬ হাজার ৭৩৬ পদে শিক্ষক নিয়োগের আবেদনে পদ পছন্দের ক্ষেত্রে স্পষ্টিকরণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x