Monday , 20 May 2024
শিরোনাম

ফুলবাড়ীতে আ’লীগের উন্নয়ন ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি: কুড়িগ্রামের ফুলবাড়ীতে ‘সংকটে ও সম্ভাবনায় অদম্য বাংলাদেশ’ স্লোগানকে সামনে রেখে বিএনপি-জামাত জোটের নৈরাজ্য, আগুন সন্ত্রাস, গুজব ও অপপ্রচারের বিরুদ্ধে আওয়ামী লীগের উন্নয়ন ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৫ টায় বাংলাদেশ আওয়ামী লীগ ফুলবাড়ী উপজেলা শাখার আয়োজনে ফুলবাড়ী ডিগ্রী কলেজ হল রুমে এ উন্নয়ন ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহজাহান মিয়া বাদশার সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুড়িগ্রাম সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু।

 

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী পোদ্দার রতনের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আশরাফুল আলম মন্ডল বুলবুল, উপজেলা আওয়ামী যুব লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক মিলন, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি শামীমা আক্তার পারুল,উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক তাহাদ হাসান তুষার সহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ এবং সহযোগী অঙ্গ সংগঠনের নেতারা বক্তব্য রাখেন।

 

সমাবেশে বক্তব্য কালে নেতারা বিএনপি-জামাতের নৈরাজ্য, আগ্নি সন্ত্রাস, গুজব ও অপপ্রচার রুখে দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাধ্যমে দেশের উন্নয়ন ও অগ্রগতি জনগণের মাঝে তুলে ধরে আবারও শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠনের প্রত্যয় ব্যক্ত করেন।

Check Also

নির্বাচনে প্রচারণার খিচুড়ি গেল শিক্ষা প্রতিষ্ঠানে

নাহিদুল ইসলাম হৃদয়, বিশেষ প্রতিনিধি: মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন করে খিচুড়ি রান্না …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x