Saturday , 4 May 2024
শিরোনাম

ফুলবাড়ীর নাওডাঙ্গায় জন্মাষ্টমীর শুভ উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান হাছেন আলী

নিজস্ব প্রতিবেদক: কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের নাওডাঙ্গা প্রমোদারঞ্জন মহার্চ্চনা সংঘের আয়োজনে বুধবার ০৬ ই আগস্ট ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী পালিত হয়। এসময় শুভ জন্মাষ্টমী উপলক্ষে সনাতন ধর্মালম্বীরা একটি মঙ্গল শোভাযাত্রা র‍্যালি বের করে উপজেলার নাওডাঙ্গা বাজার,শিমুলবাড়ী ঠাকুরপাঠ ও বালারহাট বাজার প্রদক্ষীণ করে নাওডাঙ্গা জমিদারবাড়ীত এসে জমায়িত হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ নাওডাঙ্গা ইউনিয়ন শাখার সভাপতি ও নাওডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব হাছেন আলী, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম বন্ধন, নাওডাঙ্গা ওয়ার্ডের ইউপি সদস্য বাবু, নাওডাঙ্গা প্রমোদারঞ্জন মহার্চ্চনা সংঘের সভাপতি বাবু সুশীল রায়,নাওডাঙ্গা প্রমোদারঞ্জন মহার্চ্চনা সংঘের সাধারণ সম্পাদক রতন কুমার রায়,নাওডাঙ্গা প্রমোদারঞ্জন মহার্চ্চনা সংঘের সাংগঠনিক সম্পাদক রতন রায়,নাওডাঙ্গা প্রমোদারঞ্জন মহার্চ্চনা সংঘের সকল সদস‍্যবৃন্দ, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান যুব ঐক্য পরিষদ ও ছাত্র ঐক্য পরিষদ নাওডাঙ্গা ইউনিয়ন শাখার সদস‍্য বৃন্দ নাওডাঙ্গা জমিদারবাড়ী তরুন সংঘের সদস‍্য সহ সনাতন ধর্মাবলম্বী নারী,পুরুষ সহ আরো অনেকেই। ধর্মীয় আনন্দ উৎসবের মধ্যদিয়ে দিবসটি পালিত করা হয়।

 

এ সময় ইউপি চেয়ারম্যান হাছেন আলী বলেন; ধর্ম যার যার উৎসব সবার এবং নাওডাঙ্গা ইউনিয়নে সকল ধর্মীয় উৎসবে আমার সহযোগিতা অব্যাহত থাকবে।নাওডাঙ্গা ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে হিন্দু ধর্মাবালম্বী সকলের প্রতি রইলো শুভেচ্ছা।

Check Also

বড় জয়ে শুরু বাংলাদেশের বিশ্বকাপ প্রস্তুতি

ম্যাচ শুরুর আগেই চট্টগ্রামের আকাশে ছিল মেঘের আনাগোনা। আগেরদিন সেখানে হয়েছে বৃষ্টি। উইকেটেও অনেকটা সবুজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x