Monday , 20 May 2024
শিরোনাম

“ফুলেল শুভেচ্ছা ও জনতার ভালোবাসায় সিক্ত হলেন দেবিদ্বারের এমপি আবুল কালাম আজাদ”

মোঃ কবির হোসেন: কুমিল্লা(দেবিদ্বার) প্রতিনিধিঃ কুমিল্লার দেবিদ্বারে নবনির্বাচিত সংসদ সদস্য মো. আবুল কালাম আজাদকে গণসংবর্ধনা দেয়া হয়েছে। শুক্রবার (২ ফেব্রুয়ারি) বিকালে গুনাইঘর উত্তর ইউনিয়নের বাঙ্গুরী উচ্চ বিদ্যালয় মাঠে এই গণসংবর্ধনা দেয়া হয়।

গুনাইঘর উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. মোকবল হোসেন মুকুলের সভাপতিত্বে ও গুনাইঘর উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল হাসান রাসেলের সঞ্চালনায় গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা-৪ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মো. আবুল কালাম আজাদ।

প্রধান অতিথির বক্তব্যে আবুল কালাম আজাদ বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সারাদেশে যেভাবে উন্নয়ন করছেন তেমনি দেবিদ্বারেও উন্নয়ন হবে। দেবিদ্বারে আর কাউকে লুটপাট করতে দেয়া হবে না। দেবিদ্বার হবে শান্তির দেবিদ্বার। তিনি আরো বলেন, দেবিদ্বারে ইতোমধ্যে সিএনজি অটোরিক্সা থেকে জিবি নামক চাঁদাবাজি এবং গোমতী নদীর মাটি কাটা বন্ধ করা হয়েছে। দেবিদ্বারের সবাইকে নিয়ে পর্যায়ক্রমে সকল অন্যায় অপকর্ম বন্ধ করা হবে। শেখ হাসিনার নেতৃত্বে দেবিদ্বার হবে উন্নয়নের আরেক রোল মডেল।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, পৌর আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি লুৎফুর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক এজাজ মাহমুদ, সাংগঠনিক সম্পাদক ইফতেখার আলম তুষার, মোস্তাফিজুর রহমান, দপ্তর সম্পাদক আবুল কালাম আজাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোসলেহ উদ্দিন মানিক, কুমিল্লা উত্তর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মো. মামুনুর রশিদ, বিশিষ্ট ব্যবসায়ি মো. আবুল বাশার, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মো. আসাদুর রহমান রনি,উপজেলা ছাত্র লীগের যুগ্ন আহ্বায়ক গাজী আসিফ বিন লতিফ প্রমূখ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, প্রভাষক আমিনুল ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা বীরমুক্তিযুদ্ধা আলমঙ্গীর হোসেন, আবুল হাসেম ডিলার, ডা আবু তাহের প্রমুখ।

সংবর্ধনা শেষে বাংলাদেশ চলচ্চিত্রের খ্যাতিমান অভিনয় শিল্পী ও দেশের স্বনামধন্য কন্ঠ শিল্পীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় মাননীয় সংসদ সদস্য দর্শক সারিতে বসে শিল্পীদের সাংস্কৃতিক পরিবেশনা উপভোগ করেন।

Check Also

বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার কর্মী সমর্থকদের প্রাণনাশের হুমকিসহ নানা অভিযোগে চেয়ারম্যান পদপ্রার্থী অ্যাড.হুমায়ুন কবির সুমনের সাংবাদিক সম্মেলন

লুৎফুর রহমান রিপন।। আসন্ন ৬ষ্ঠ উপজেলা নির্বাচনকে ঘিরে চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া মার্কা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x