Friday , 17 May 2024
শিরোনাম

বকশীগঞ্জে আইন শৃঙ্খলা মাসিক কমিটি সভা অনুষ্ঠিত

ইয়াছির আরাফাত

জামালপুর প্রতিনিধি:

জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে আইন শৃঙ্খলা ও চোরাচালান প্রতিরোধ কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়।

বুধবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব অহনা জিন্নাত সভার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব আব্দুর রউফ তালুকদার।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা সহ বকশীগঞ্জের সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা পরিষদের সদস্য। উক্ত সভায় বকশীগঞ্জের সার্বিক বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়। আলোচনায় একপর্যায়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব আব্দুর রউফ তালুকদার বকশীগঞ্জের যানযটের বিষয়টি তুলে ধরেন এবং যানযট নিরসনে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার কথা বলেন।

বকশীগঞ্জের আইন শৃঙ্খলা স্বাভাবিক রয়েছে বলে বকশিগঞ্জের থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব সোহেল রানা বলেন,বকশিগঞ্জের আইন শৃঙ্খলা রক্ষার বকশিগঞ্জ থানা পুলিশ সব সময় তৎপর রয়েছে, তিনি আরো বলেন সামনে হিন্দুধর্মালম্বিদের সব চেয়ে বড় উৎসব স্বারদীয় দূর্গাপূজা এ ব্যাপার পুলিশ যথেষ্ট সচেতন, পাশাপাশি বকশিগঞ্জের সর্বস্তরের নেত্রীস্থানীয় ব্যক্তিদের পুজামন্ডপ পরিদর্শন করার জন্য আহ্বান করেন। তিনি আরো বলেন মাদক,জোয়া,চোরাচালান, বাল্যবিবাহ, নিয়ন্ত্রণে পুলিশ সর্বাত্মক ভুমিকা রাখবে।সবশেষে আইন শৃঙ্খলা ও চোরাচালান কমিটির প্রতিরোধন সভার সভাপতি, বকশিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব অহনা জিন্নাত বলেন, হিন্দুধর্মালম্বীদের সবচেয়ে বড় উৎসব পূজা মন্ডপকে ঘিরে বকশীগঞ্জ পৌরসভার পূজা মন্ডপ সমূহকে সিসিটিভির আওতায় আনার প্রস্তাব রাখেন। এবং হাইওয়ে রাস্তার পাশে মাছ বাজার, এই বিষয়টির উপরও তিনি গুরুত্ব দেন।
পরিশেষে আইন-শৃঙ্খলা ও চোরাচালান কমিটির সভাপতি সবার সমাপ্ত ঘোষণা করেন।

Check Also

টাকা দিয়ে কেনা সনদ বাতিল হবে , তৈরি হচ্ছে তালিকা

টাকা দিয়ে কেনা সনদ বাতিল করা হবে, আর এ বিষয়ে তৈরি করা হচ্ছে তালিকা। বিপুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x