Sunday , 19 May 2024
শিরোনাম

বরগুনার বেতাগীতে দুই ভাইকে কুপিয়ে জখম

হাজী মোঃ সিদ্দিকুর রহমান, বরগুনা প্রতিনিধি: আজ মঙ্গলবার বরগুনার কাউনিয়া বাজারে জমিজমার সূত্রে মহিলাদের ধারওয়ালা অস্ত্রের আঘাতে আপন দুই ভাই গুরুতর জখম হয়।

রাতে একদল সন্ত্রাসী বাহিনী মোহাম্মদ কিসলু আকন এর দোকান পাটে তুল মূল হামলা চালায়, এলোপাতাড়ি কুপিয়ে লুটপাট করে চলে যায়, সকাল ৫টা ৩০ মিনিটের সময় কিসলু আকন এবং তার ছোট ভাই টিটু আকন প্রতি দিনের নেয় হাটাহাটি করতে বের হলে সমস্ত দোকানপাট এলোপাতাড়ি অবস্থায় দেখতে পায় সেখানে যাওয়ার সাথে সাথে তাদের উপরে আক্রমণ করে।

এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে ওই জমির বিরোধী গ্রুপের ৬ মেয়ে এবং তাদের সাথে থাকা সন্ত্রাসী বাহিনী, ঘটনার স্থানীয় লোকজন চিৎকার শুনে কাছে আসে তাৎক্ষণিকভাবে কিসলু আকন কে বেতাগী সরকারি হাসপাতালে পাঠানো হয় সেখানে চিকিৎসাধীন অবস্থায় আছে, ছোট ভাই টিটু আকন গুরুতর জখম অবস্থায় সুবিদখালী সরকারি মেডিকেলে নিলে ডাক্তার তাকে বরিশাল মেডিকেলে রেফার করেন, বরিশাল থেকে ডাক্তার গুরুতর জখম দেখে ঢাকাতে পাঠায়।

এই বিষয়ে প্রদান শিক্ষক পূর্ব দক্ষিণ করুণা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মোঃ মাহতাব উদ্দিন, বলেন তিনটি মেয়ে মানুষ হয় এলোপাতাড়ি কুপিয়ে জখম করে যায় এবং এই ঘটনায় কাউনিয়া বাজারে ও এলাকাবাসী বাংলা ৫২ নিউজকে বলেন আমরা এর তীব্র নিন্দা জানাই এবং সুষ্ঠু তদন্ত ও বিচারের দাবি জানাই।

Check Also

ময়মনসিংহের ত্রিশালে বোরোধান- চাউল সংগ্রহের উদ্বোধন

দিলীপ কুমার দাস নিজস্ব প্রতিবেদক । ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় সরকারীভাবে ধান-চাল সংগ্রহের উদ্বোধন করা হয়েছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x