Friday , 17 May 2024
শিরোনাম

বাংলাদেশ আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনে নব-নির্বাচিত চাঁদপুরের রত্নগণ

মনির হোসেন:
১-

৭১ এর মহান মুক্তিযুদ্ধের ক্রেক প্লাটুনের অধিনায়ক মতলব উত্তর-দক্ষিণের জননেতা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম, প্রেসিডিয়াম সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ।

২-মেঘনা পাড়ের মেয়ে চাঁদপুর-৩ সংসদীয় আসনের বার বার নির্বাচিত সংসদ সদস্য, সদর-হাইমচর এর মাটি ও মানুষের নেতা শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, যুগ্ম সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ।

৩- চাঁদপুরের আরেক কৃতি সন্তান, চাঁদপুর সদর ও হাইমচরের গরীব মেহনতী মানুষের আস্থাভাজন নেতা, পরিশ্রমী সাবেক ছাত্রনেতা-কেন্দ্রীয় আওয়ামীলীগের সাবেক ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ।

৪- চাঁদপুরের কচুয়ার কৃতি সন্তান, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা এমপির আস্থাভাজন ড. সেলিম মাহমুদ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ।

৫-চাঁদপুরের কচুয়ার আরেক কৃতি সন্তান অ্যাড. কাজী নাজিবুল্লাহ হিরু, আইন বিষয়ক সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ।

চাঁদপুর জেলার কৃতি সন্তানগণ বাংলাদেশ আওয়ামীলীগের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে নির্বাচিত হওয়ায় চাঁদপুর সাহিত্য ফোরামের পক্ষ থেকে সংগ্রামী মুজিবীয় শুভেচ্ছা ও প্রানঢালা অভিনন্দন।

Check Also

রাজনৈতিক আশ্রয় চাওয়া ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য

যুক্তরাজ্যে আশ্রয় প্রার্থীদের তালিকায় সংখ্যাগরিষ্ঠ দেশ হয়ে উঠেছে বাংলাদেশ। তাই যেসব বাংলাদেশি নাগরিক আশ্রয়প্রার্থনা করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x