Saturday , 18 May 2024
শিরোনাম

বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরামের সভাপতি-সম্পাদক নির্বাচিত হলেন কনক-শাহাদাত

বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরাম এর দ্বি-বার্ষিক সাধারণ সভা আজ ঢাকার মতিঝিলের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভায় বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরাম এর দেশের বিভিন্ন প্রান্তের জেলা হতে সদস্যরা যোগ দেন। সকাল ১১ টায় বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরাম অর্ন্তবর্তীকালীন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি ও দ্বি-বার্ষিক সাধারণ সভা বাস্তবায়ন কমিটির আহবায়ক মোঃ জালাল হোসেন লাইজু’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ শাহাদাত হোসেন এর সঞ্চালনায় সভার কার্যক্রম শুরু হয়। শুরুতে সভাপতি জালাল হোসেন লাইজু শুভেচ্ছা বক্তব্য প্রদানের পর সাধারণ সম্পাদক মোঃ শাহাদাত হোসেন বিগত কমিটির বিস্তারিত বিবরণ এবং সামগ্রিক আয়-ব্যয় এর বিষয়ে সভায় অবহিত করেন।

নির্বাচন পরিচালনা করার জন্য উপস্থিত সকলের সম্মতিক্রমে মোঃ জালাল হোসেন লাইজুকে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করার জন্য অনুরোধ জানানো হলে তিনি সেই দায়িত্ব পালন করেন।

সংগঠনের গঠনতন্ত্র মোতাবেক সভায় মোঃ আমানউল্লাহ সভাপতি হিসেবে জনাব কনক রায় এর নাম প্রস্তাব করলে উপস্থিত সবাই কন্ঠভোট এবং হস্ত উত্তোলনের মাধ্যমে সম্মতি প্রকাশ করেন। এরপর সভায় মোঃ শরিফুল ইসলাম সহ অন্যান্য সকল সদস্যবৃন্দ একযোগে সাধারণ সম্পাদক হিসেবে মোঃ শাহাদাত হোসেন এর নাম প্রস্তাব করলে কন্ঠভোট এবং হস্ত উত্তোলনের মাধ্যমে সকলে সম্মতি প্রকাশ করেন। এরপর নির্বাচন কমিশনার উপস্থিত সকলের সামনে বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরাম কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি ২০২৪-২৫ এর সভাপতি হিসেবে কনক রায় এবং সাধারণ সম্পাদক হিসেবে মোঃ শাহাদাত হোসেন এর নাম ঘোষণা করেন।

উক্ত সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন এর সদস্য জনাব মহিদুর রহমান মিরাজ।

আমন্ত্রিত অতিথিবৃন্দ ইতিপূর্বে ফোরামের নানা ক্ষেত্রে অবদানের জন্য ক্রেষ্ট ও সার্টিফিকেট উপহার প্রদান করেন। এছাড়াও নারায়ণগঞ্জের সোহাগ এর মাধ্যমে পরিচালিত প্রগতি ফুটবল একাডেমীকে ফোরাম এর পক্ষ হতে ৫টি ফুটবল উপহার দেয়া হয়।

Check Also

তিন দশকের মধ্যে গড় আয়ু বাড়বে পাঁচ বছর

নতুন এক গবেষণায় বলা হয়েছে, তিন দশকের মধ্যে মানুষের গড় আয়ু বাড়বে। তবে পাশাপাশি মোটা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x