Saturday , 4 May 2024
শিরোনাম

বাঙ্গালহালিয়ায় এ্যাডভেন্টিস খ্রিন্টান স্কুল উদ্যাগের  ইউপি চেয়ারম্যানকে সংবর্ধনা।

চাইথোয়াইমং মারমা, রাঙামাটি  প্রতিনিধি: রাঙ্গামাটি জেলার রাজস্থলী উপজেলার ৩নং বাঙ্গালহালিয়া  ইউনিয়নের এ‍্যাডভেন্টস্ট হিল ট্রাক্টস সেমিনার এন্ড স্কুল কর্তৃক উষ্ণ সংবর্ধনা প্রদান করা হয়েছে। (১৫ মে) রবিবার সকাল ১১ ঘটিকায় বিদ্যালয়ের গণমিলনায়াতনে ইউপি চেয়ারম্যান আদোমং মারমাকে উষ্ণ সংবর্ধনা প্রদান করা হয়েছে।

এ‍্যাডভেন্টস্ট হিল ট্রাক্টস সেমিনার এন্ড স্কুলের প্রিন্সিপাল অমর রঞ্জন চাকমার সভাপতিত্বে জুয়েল চিরান এর উপস্থাপনায় এক আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান আরম্ভ হয়। এসময় উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি পুলক বড়ুয়া,ইউপি সদস্য কামাল হোসেন,শিমুল দাশ,ক্যাসিংহলা মারমা,জেলা স্বেচ্ছাসেবলীগের সাংগঠনিক সম্পাদক সুইথুই মং মারমা,উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এস,এম,রাসেল উদ্দীন,বিশিষ্ট ক্রীড়া প্রেমি মংসালা মারমা,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক মাসুম তালুকদার, জনি তালুকদার, ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি সুমন বড়ুয়া,সাংগঠনিক সম্পাদক মাসুম সর্দার,রানা,রাজু চৌধুরী,লিটন প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পাহাড়ী বিভিন্ন সম্প্রদায়ের নৃত্য পরিবেশন করেন অত্র বিদ্যালয়ের কমলমতি ছাত্র-ছাত্রীরা। এসময় চেয়ারম্যান আদোমং মারমা বলেন,বিদ্যালয়ের জন্য প্রাথমিকভাবে আর্থিক অনুদান ২০ হাজার টাকা দেয়া হবে বলে আশ্বাস দেন। এবং ভবিষ্যতেও বাঙ্গালহালিয়া ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে সকল প্রকার সার্বিক সহযোগীতা প্রদান করা হবে বলে তিনি আশ্বাস প্রদান করেন।

Check Also

বড় জয়ে শুরু বাংলাদেশের বিশ্বকাপ প্রস্তুতি

ম্যাচ শুরুর আগেই চট্টগ্রামের আকাশে ছিল মেঘের আনাগোনা। আগেরদিন সেখানে হয়েছে বৃষ্টি। উইকেটেও অনেকটা সবুজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x