Tuesday , 30 April 2024
শিরোনাম

বান্দরবান জেলা আওয়ামীলীগ এর আয়োজনে আলেমদের অংশ গ্রহণে শোক সভা ও দোয়া মাহফিল

মুহাম্মদ আলী, স্টাফ রিপোর্টার : বান্দরবানে সকল ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়নে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এর বিকল্প নেই। এ যাবত কালের সবচেয়ে বেশি উন্নয় হয়েছে তারই হাত ধরে। এমনটাই বলেছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা আওয়ামীলীগ এর আয়োজনে শোক সভা ও দোয়া মাহফিলে আগত আলেম গন।

৩১শে আগস্ট বুধবার সকালে জেলার বঙ্গবন্ধু মুক্তমঞ্চের অডিটোরিয়ামে অনুষ্ঠিত শোক সভা ও দোয়া মাহফিলে অংশগ্রহণ করে জেলা সদরের বিভিন্ন মাদ্রাসার ছাত্র, আলেম ওলামা সহ জেলা আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। অনুষ্ঠানে বিভিন্ন মাদ্রাসার ছাত্রদের হাম ও নাথ পরিবেশন,কোরআন তেলোয়াত ও পরে মিলাদ অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামীলীগ এর সদস্য মোঃ মহিউদ্দীন এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগ এর সহ-সভাপতি আবদুর রহিম চৌধুরী,জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, পৌর আওয়ামী লীগ সভাপতি অমল কান্তি দাশ, সাধারণ সম্পাদক সামশুল ইসলাম,জেলা শ্রমিক লীগ সভাপতি মুছা কোম্পানি,সহ-সভাপতি মো: রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম’সহ জেলা আওয়ামীলীগ এর নেতৃবৃন্দ।

এছাড়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মাওলানা আজিজুর রহমান,খতিব কাইচতলী জামে মসজিদ, আবুল কালাম,প্রতিষ্ঠাতা জিয়াউল ইউনুছিয়া মাদ্রাসা, মোঃকাশেম,মাওলানা আবু তালেব মঈনী, মাওলানা আলী আকবর,হাফেজ নুরুল আবছার। অনুষ্ঠানে আলেম গন বাংলাদেশ স্বাধীনতার পর আলেমদের জন্য বঙ্গবন্ধুর বিভিন্ন অবদানের কথা তুলে ধরেন পাশাপাশি তার ধারাবাহিকতায় বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা আলেমদের জন্য নানা বিধ উন্নয়ন মূলক কর্মকাণ্ড বাস্তবায়ন করায় তাও তুলে ধরেন বক্তারা।

Check Also

ভিসা স্থগিত করল ঢাকার কসোভো দূতাবাস

বাংলাদেশের নাগরিকদের জন্য কসোভোর ভিসা সাময়িকভাবে বন্ধ ঘোষণা করা হয়েছে। পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x