Monday , 20 May 2024
শিরোনাম

বামনায় থানায় নবজাতক হত্যা মামলায় আত্মগোপনকারী আসামি গ্রেপ্তার

হাজী মোঃ সিদ্দিকুর রহমান বরগুনা জেলা প্রতিনিধি।

বরগুনার বামনা উপজেলায় অপচিকিৎসায় প্রসূতি ও নবজাতকের মৃত্যুর ঘটনায় মামলার প্রধান আসামি ব্রাহ্মণবাড়িয়া থেকে RAB-2 গ্রেপ্তার করে।

গত শুক্রবার (২ ফেব্রুয়ারি) আনুমানিক রাত ৮টার সময় RAB-2এর অভিযানে দীর্ঘদিন পলাতক থাকা এই আসামি ব্রাহ্মণবাড়িয়ার তন্দুল এলাকা থেকে গ্রেপ্তার করতে সক্ষম হয়
শনিবার (৩ ফেব্রুয়ারি) চিকিৎসক সবুজ কুমার দাসকে বরগুনা জেলা গোয়েন্দা সংস্থা ডিবির পরিদর্শকের কার্যালয় স্থানান্তর করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা বরগুনা গোয়েন্দা সংস্থা ডিবি পুলিশ অফিসার ইনচার্জ (ওসি) বশির আলম জানান, বরগুনার বামনা উপজেলার ডৌয়াতলার সুন্দরবন ক্লিনিক এন্ড হাসপাতালে গত (১৫ নভেম্বর) সিজারিয়ান অপারেশনের সময় অপচিকিৎসায় গৃহবধূ মোসাঃ মেঘলা ও নবজাতকের মৃত্যু হয়।
মৃত্যুর একদিন পর গৃহবধূ মেঘলার বাবা ছগির হাওলাদার বামনা থানায় ৮ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। পরবর্তীতে আদালতের মাধ্যমে ডিবি পুলিশ এই মামলার তদন্তভার গ্রহণ করে।
এরপর আসামিদের গ্রেফতারের অভিযান শুরু করার পরে গোপন সংবাদের ভিত্তিত্তে ডিবি পুলিশ RAB-2এর সহযোগিতায় ব্রাহ্মণবাড়িয়ার তন্দুল সীমান্ত এলাকা থেকে আত্মগোপনকারী প্রধান আসামি চিকিৎসক সবুজ কুমার দাসকে গ্রেপ্তার করা হয়।
তিনি আরও জানান,প্রক্রিয়াশেষে তাকে আদালতে সোপর্দ করা হবে।
এই আসামি গ্রেফতার হওয়ায় বরগুনা ও বামনা উপজেলার সাধারণ মানুষ ডিবির ইনচার্জের ও RAB 2 এর সকল কর্মকর্তার প্রতি ধন্যবাদ জানান।

হাজী মোঃ সিদ্দিকুর রহমান বরগুনা জেলা প্রতিনিধিঃ
৪-১-২০২৪,
০১৭৫৬১৯৪৩২০,

Check Also

ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন

ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন। সঙ্গে তার সফরসঙ্গীরাও। তাদের মধ্যে আর কেউ বেঁচে নেই। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x