Sunday , 19 May 2024
শিরোনাম

বোয়ালমারীতে পাট ক্ষেতে বস্তাবন্দী অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

(ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারীতে পাট ক্ষেতে বস্তা বন্দী অজ্ঞাত নারীর লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সকাল উপজেলার দাদপুর ইউনিয়নের হাসামদিয়া গ্রামের হাসামদিয়া মাঠে পাট ক্ষেত থেকে এ অজ্ঞাত নারীর লাশ উদ্ধার করে থানা পুলিশ। সরেজমিনে গিয়ে জানা যায়, স্থানীয় কৃষকেরা সকালে মাঠে যাওয়ার সময় চিতার বাজার ভাটদী মেইন সড়কের পাশে হাসামদিয়া পাট ক্ষেতের ভেতর একটি সাদা বস্তা দেখতে পান।

প্রত্যক্ষদর্শীরা বস্তা দেখে প্রথমে ধারণা করেন গরুর ভূরি বা ময়লা আবর্জনা। দুর্গন্ধে তখন বস্তার কাছে কেউ যেতে পারেনা। স্থানীয়রা দাদপুর ইউনিয়নের কর্মরত সিরাজ মোল্যা নামের এক গ্রাম পুলিশকে খবর দিলে তিনি জয়নগর ফাঁড়ি পুলিশে খবর দেন। ফাঁড়ির ইনচার্জ সুব্রত ভোরের দর্পণকে বলেন, খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে স্থানীয় লোকজন দিয়ে পাট ক্ষেতে জমে থাকা পানি থেকে বস্তা পাড়ে এনে ছিঁড়ে দেখা যায় বস্তাবন্দী এক অজ্ঞাত নারীর মাথা বিচ্ছিন্ন বডি। একশ গজ দূরে তার বিচ্ছিন্ন মাথার খুলি ও ওড়না পাওয়া যায় । ওই অজ্ঞাত নারীর পড়নে একটি আন্ডারপ্যান্ট, বক্ষাবরণ, এবং হাতে চুড়ি রয়েছে বলে জানান। হাসামদিয়ার ৪ নং ওয়ার্ডের সাবেক মেম্বার মো. হাসান শেখ বলেন, লাশ দেখে ধারণা করা হচ্ছে অজ্ঞাত ওই নারীকে মেরে তার লাশ এক সপ্তাহ আগে ফেলে রেখেছে।

পিবিআই কর্মকর্তা এএসআই সোহান মোল্য বলেন, অজ্ঞাত নারীর লাশটি পানিতে ফেলার কারণে শরীরে অঙ্গ প্রতঙ্গ ফুলে গিয়েছে। সে জন্য তার হাতের ফিঙ্গার নেয়া সম্ভব হচ্ছে না। তবুও চেষ্টা করে দেখবো। ঘটনা স্থল পরিদর্শন কালে বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মো. নুরুল আলম জানান, অজ্ঞাত নারীর বস্তাবন্দী পঁচা-গলা লাশ আমরা উদ্ধার করি । সেখানে পুলিশ, সি আইডি’র ক্রাইমসিন, পিবিআই, তিনটি সংস্থার টিম কাজ করছে। এখনও ওই মহিলার লাশটির পরিচয় সনাক্ত করা যায়নি। ময়না তদন্তের জন্য অজ্ঞাত লাশটি ফরিদপুর মর্গে প্রেরণ করা হয়েছে। সঠিক তদন্ত সাপেক্ষে প্রকৃত ঘটনায় সম্প্রিক্ত দোষীদের আইনের আওতায় আনা হবে।

Check Also

ময়মনসিংহের ত্রিশালে বোরোধান- চাউল সংগ্রহের উদ্বোধন

দিলীপ কুমার দাস নিজস্ব প্রতিবেদক । ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় সরকারীভাবে ধান-চাল সংগ্রহের উদ্বোধন করা হয়েছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x