Monday , 20 May 2024
শিরোনাম

ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়ার রোগ মুক্তির জন্য এতিম খানায় মিলাদ মাহফিল ও কালী মন্দিরে প্রার্থনা অনুষ্ঠিত

সাতকানিয়া প্রতিনিধি ,মোহাম্মদ হোছাইন:

বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধান মন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়ার রোগমুক্তি কামনায় মাদ্রাসা ও এতিম খানায় দোয়া ও মিলাদ মাহফিল ও কালী মন্দিরে প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে। গতকাল (২৩ জুন)বৃহস্পতিবার দুপুরে ও রাতে চট্টগ্রামের সাতকানিয়া উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের উদ্যোগে সাতকানিয়া আলীয়া মাদ্রাসা এতিম খানা ও হেফজ খানায় অনুষ্ঠিত দোয়া ও মিলাদ মাহফিলে সভাপিতত্ব করেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মাষ্টার ফরিদুল আলম।

পবিত্র কোর‌আন খতমের পর দোয়া ও মিলাদ পরিচালনা করেন মাওলানা হাফেজ জসীম উদ্দীন। উক্ত মোনাজাতে করোনা আক্রান্ত আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া’র আশু রোগমুক্তি কামনা করা হয় এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সর্বাঙ্গীন মঙ্গল কামনা ও দেশে বন্যা কবলিত মানুষের জন্য বিশেষ দোয়া ও আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে দেশের সকল আওয়ামী লীগ নেতাকর্মীর জন্য দোয়া করা হয়।

উক্ত দোয়া ও মিলাদ মাহফিলে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোজাম্মেল হক,পৌর আওয়ামী লীগ নেতা শফিকুল ইসলাম, কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক নাছির উদ্দীন মিন্টু, পৌর যুবলীগের সাধারন সম্পাদক জাবেদ ইকবাল, সহ সভাপতি মহিউদ্দীন মিন্টু, যুবলীগ নেতা কামাল উদ্দীন, যুগ্ম সম্পাদক ইয়াসির আরাফাত লিলি, যুবলীগ নেতা মোঃজাবেদ, দক্ষিণজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃজুনায়েদ সহ বিভিন্নস্তরের আওয়ামী লীগ, যুবলীগ ছাত্রলীগ ও বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী।
পরে রাত ৯ টায় উপজেলা কেন্দ্রীয় শ্রী শ্রী কালী মন্দিরে করোনা আক্রান্ত আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া’র আশু রোগমুক্তি কামনা করে প্রার্থনা করা হয়।উক্ত প্রার্থনায় উপস্থিত ছিলেন মন্দিরের পুরোহিত শিপন চক্রবর্তী,মাস্টার উত্তম ধর অপু,রাজীব ধর,স্ববিজয় চৌধুরী,তরুন কান্তি ধর,শিব প্রসাদ ধর,রুপন ধর,গোপাল ধরসহ সাতকানিয়া উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ,স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।

Check Also

ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন

ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন। সঙ্গে তার সফরসঙ্গীরাও। তাদের মধ্যে আর কেউ বেঁচে নেই। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x