Sunday , 19 May 2024
শিরোনাম

ব্রাহ্মবাড়িয়ায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে সাংবাদিক নিহত

ব্রাহ্মণবাড়িয়ায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আশিকুল ইসলাম (২৭) নামে এক সাংবাদিক নিহত হয়েছেন। সোমবার (৯ জানুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে শহরের ফারুকী পার্কের সামনে এ ঘটনা ঘটে।

আশিকুল ইসলাম জেলা সদরের মেড্ডা এলাকার আশরাফ উদ্দিনের ছেলে এবং দৈনিক পর্যবেক্ষণ পত্রিকার ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি।

নিহতের স্বজন ও প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে ‘বাতিঘর’ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের সভা শেষে অটোরিকশায় চড়ে কুমারশীল মোড়ের দিকে যাচ্ছিলেন আশিকসহ কয়েকজন। পথিমধ্যে ফারুকী পার্ক থেকে কিছু দূর যাওয়ার পর রায়হান নামে এক যুবক তার কয়েকজন সহযোগী নিয়ে আশিকের ওপর অতর্কিতভাবে হামলা চালায়।

এ সময় আশিককে ছুরিকাঘাত করে পালিয়ে যায় তারা। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার জয়নাল আবেদিন জানান, কী কারণে এ হত্যাকাণ্ড সংগঠিত হয়েছে সেটি এখনো স্পষ্ট করে জানা যায়নি। তবে হত্যাকাণ্ডের সাথে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, সেচ্ছাসেবী ‘বাতিঘর’ সংগঠনের সদস্যরা বেওয়ারিশ লাশ দাফন ও মুমূর্ষু রোগীদের রক্তদান করে থাকেন। আশিক ওই সংগঠনের সক্রিয় সদস্য ছিলেন বলে জানা গেছে।

Check Also

আগামী ২৪ মে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে আন্তর্জাতিক বাংলা বইমেলা শুরু

এম ডি সুমন মিয়া, যুক্তরাষ্ট্র করেসপন্ডেন্ট: আগামী ২৪ মে বসছে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে আন্তর্জাতিক বাংলা বইমেলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x