Saturday , 18 May 2024
শিরোনাম

ভেনিস আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে শাহাদাত হোসেনের প্রার্থীতা ঘোষণা

মোহাম্মদ মেসবাহ্ উদ্দিন আলাল, ইউরোপ ব্যুরো চীফ:

“উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে এবং স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে- শেখ হাসিনা’র সরকার বারবার দরকার”, এই স্লোগানকে সামনে রেখে ইতালি আওয়ামী লীগ ভেনিস শাখার যুগ্ম আহবায়ক শাহাদাত হেসেন আগামী ১১ ই নভেম্বর ভেনিস আওয়ামী লীগের সম্মেলনে সাধারন সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করার কথা ঘোষণা করেছেন।

এ উপলক্ষে জনাব শাহাদাত হোসেনের পক্ষে সমর্থক ও দলীয় নেতাকর্মীদের নিয়ে এ আলোচনা সভা ও সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সভার শুরুতে কোরান তেলাওয়াত ও মুক্তিযুদ্ধে সকল শহীদ এবং জেল হত্যা দিবসে ৪ নেতার স্মরনে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

ভেনিসের মেস্ত্রে ঢাকা বিরিয়ানি হাউজে আয়োজিত আলোচনা সভায় বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক শাহাদাত হোসেন তার দলীয় কর্মকাণ্ড তুলে ধরেন এবং তাকে আগামী ১১ ই নভেম্বর ভেনিস আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত করে দলের সার্বিক কর্মকাণ্ড এগিয়ে নিয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে মাঠ পর্যায়ে কাজ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পূনরায় নির্বাচিত করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

বৃহত্তর কুমিল্লা সমিতি ভেনিসের প্রতিষ্ঠাতা সভাপতি ও আওয়ামী লীগ নেতা নজরুল ইসলামের সভাপতিত্বে ও মাকসুদ রহমানের পরিচালনায় উক্ত সভায় বক্তব্য রাখেন ভেনিস আওয়ামী লীগের আহবায়ক বিল্লাল হোসেন ঢালী, ভেনিস শাখা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি রফিকুল ইসলাম ছৈয়াল, বাংলাদেশ এসোসিয়েশন ভেনিসের সভাপতি মোহাম্মদ আলী, ভেনিস আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আবুল কালাম আজাদ, যুগ্ম আহবায়ক মুক্তার মোল্লা, মনোয়ার ক্লার্ক, মুন্সিগঞ্জ জেলা সমিতি ভেনিস এর সভাপতি আওয়ামী লীগ নেতা আব্দুল হান্নান হাওলাদার, বৃহওর চট্টগ্রাম জেলা এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক ও সাবেক ছাএনেতা সুমন মিয়া, বেল্লাল হোসাইন, আজাদ খান, ভেনিস যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তফা ছৈয়াল কালু, মুরাদ ঢালী প্রমুখ।

উক্ত আলোচনা সভায় প্রায় তিন/চার শতাধিক স্হানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মী ছাড়াও শাহাদাত হোসেন এর শুভাকাঙ্ক্ষীরা উপস্থিত ছিলেন।

সকলের সৌহার্দপূর্ণ সম্পর্ক বজায় রেখে সম্মেলন সফল করার আহবান জানিয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন ইতালি আওয়ামী লীগের নির্বাহী সদস্য ও সাবেক সহ সভাপতি সিনিয়র নেতা রেহান উদ্দিন দুলাল ও ইতালি আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মজনু দেওয়ান। আলোচনা শেষে নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

Check Also

উইঘুর ইস্যুতে চীনের ২৬টি কোম্পানির ওপর নিষেধাজ্ঞা দিল যুক্তরাষ্ট্র

চীনের ২৬টি টেক্সটাইল কোম্পানির ওপর নতুন নিষেধাজ্ঞা আরোপ করেছে যুক্তরাষ্ট্র। ফলে ওয়্যারহাউজ ফ্যাসিলিটি থেকে আর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x