Tuesday , 21 May 2024
শিরোনাম

মাদক থেকে যুব সমাজকে বিরত রাখতে খেলাধুলার বিকল্প নেই- দুর্জয়

মানিকগঞ্জ:

মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক এ এম নাঈমুর রহমান দুর্জয় বলেছেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন ক্রীড়া প্রেমী মানুষ । প্রধানমন্ত্রী সন্ত্রাস ও মাদকমুখী যুব সমাজকে সম্পদে পরিণত করতে ক্রীড়ামুখী করার আহবান জানিয়েছেন।‌ সন্ত্রাস জঙ্গিবাদ ও মাদক থেকে যুব সমাজকে বিরত রাখতে খেলাধুলার বিকল্প নেই বলে তিনি মন্তব্য করেন।

শনিবার ( ৯ সেপ্টেম্বর) বিকেলে ঘিওর ডি এন পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ঘিওর উপজেলা ফুটবল এসোসিয়েশন আয়োজিত ফিরোজ স্মৃতি চল্লিশোর্ধ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দুর্জয় আরও বলেন, বর্তমান সরকার তৃণমূল পর্যায়ে খেলাধুলার মান উন্নয়নের জন্য প্রতিটি উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম করে দিচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ক্ষমতায় থাকলে ক্রীড়াঙ্গনের ব্যাপক উন্নয়ন হয় । উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় বসাতে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, মানিকগঞ্জ জেলা আ’ লীগের সভাপতি জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাড. গোলাম মহিউদ্দিন, সহ-সভাপতি অ্যাডভোকেট শচীন্দ্রনাথ মিত্র , ঘিওর উপজেলা আ’ লীগের সাধারণ সম্পাদক হামিদুর রহমান আলী, দৌলতপুর উপজেলা আ’ লীগের সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস, ঘিওর উপজেলা যুবলীগের সভাপতি মোঃ বাবুল বেপারী ,সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শরীফ সহ আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

খেলায় ট্রাইবেকারের মাধ্যমে চার-তিন গোলের ব্যবধানে ঘিওর ভোরের সাথী ফুটবল একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ান হয় ধামরাই সোনালী অতীত ক্লাব। পরে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন সাংসদ দুর্জয় ।

Check Also

‘ডোনাল্ড লুকে নিয়ে উদ্ভট চিন্তা করছে বিএনপি’

যুক্তরাষ্ট্রের দক্ষিণ ও মধ্য এশিয়াবিষয়ক সহকারী পররাষ্ট্রমন্ত্রী ডোনাল্ড লু প্রসঙ্গে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x