Monday , 20 May 2024
শিরোনাম

মানিকগঞ্জের সাটুরিয়ায় দোকানির মরদেহ উদ্ধার গ্রেপ্তার ১ 

এম,এ,রাজ্জাক, সাটুরিয়া (মানিকগঞ্জ) প্রতিনিধি।

মা‌নিকগ‌ঞ্জের সাটু‌রিয়া উপজেলায় দড়গ্রাম থেকে বুধবার রাতে নি‌খো‌জের পর বৃহস্প্রতিবার সকা‌লে লেবু ক্ষেত থেকে এক মুদি দোকান দারের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ধারনা করা হ‌চ্ছে তা‌কে শ্বাস‌রোধ ক‌রে হত‌্যা ক‌রা হ‌য়ে‌ছে।

নিহত মুদি দোকানদার উপ‌জেলার দড়গ্রাম ইউ‌নিয়‌নের গাছবা‌ড়ি এলাকার মৃত না‌ছি‌রের পুত্র আব্দুর রউফ (রোমান) (৫২)। সে বা‌ড়ির পা‌শে মু‌দির দোকান কর‌তো।

এ আলোচিত মুদি দোকানদার আঃ রউফ ওর‌ফে রোমানকে শ্বাসরোধ করে হত্যার রহস্য উদঘাটন ও মূলহোতাকে মানিকগঞ্জের নয়াকান্দি থেকে গ্রেফতার করেছে র‍্যাব ৪ সি‌পি‌সি ৩ মা‌নিকগ‌ঞ্জের এক‌টি দল।

বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন, র‌্যাব ৪ সিপিসি ৩ মানিকগঞ্জ এর কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার মোঃ আরিফ হোসেন। বৃহস্প্রতিবার (১৫ ফেব্রুয়া‌রী) দুপু‌রে সাটু‌রিয়া থানা পু‌লিশ লাশ উদ্ধার ক‌রে ময়নাতদন্তের জন্য মা‌নিকগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

জানা গে‌ছে, বুধবার সন্ধ‌্যার পরও দোকান কর‌ছিল আব্দুর রউফ (রোমান)। রাত ১১ টার দি‌কে দোকান বন্ধ ক‌রে নি‌খোজ হয় সে, পরে তার স্বজনরা বিভিন্ন স্থানে খুজেঁ পায়নি। বৃহস্পতিবার সকালে গাজীখালী নদীর পা‌ড়ে লেবু ক্ষে‌তে তার লাশ দে‌খে পু‌লি‌শে খবর দেয় স্থানীয়রা। নিহ‌তের মামা অবসরপ্রাপ্ত সেনা সদস্য মো. আব্দুল ওয়াহিদ জানান, রোমান বুধবার রাত ১১টায় দোকান বন্ধ করার পর থেকে নি‌খোজ হয়। তারপর রা‌তে এলাকার বি‌ভিন্ন স্থা‌নে তা‌র খোজ কর‌লেও পাওয়া যায়‌নি। প‌রে বৃহস্পতিবার  সকা‌লে খবর পাওয়া যায় নদী ওপা‌রে লেবু ক্ষে‌তে তার লাশ প‌রে র‌য়ে‌ছে।

সাটু‌রিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) শফিকুল ইসলাম মোল্লা জানায়, খবর পে‌য়ে ঘটনাস্থল থে‌কে মর‌দেহ উদ্ধার ক‌রে ময়নাতদন্তের জন্য মা‌নিকগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠা‌নো হ‌য়ে‌ছে। ‌আইনগত ব‌্যবস্থা প্রক্রিয়াধীন ।

Check Also

ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন

ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন। সঙ্গে তার সফরসঙ্গীরাও। তাদের মধ্যে আর কেউ বেঁচে নেই। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x