Sunday , 16 June 2024
শিরোনাম

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ট্রাম্পকেই সমর্থন দিলেন নিকি হ্যালি 

এম ডি সুমন মিয়া, যুক্তরাষ্ট্র করেসপন্ডেন্ট: আগামী নভেম্বরে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ট্রাম্পের পক্ষেই কাজ করার ঘোষণা দিয়েছেন রিপাবলিকানের হয়ে প্রেডিসডেন্ট প্রার্থী পদে লড়াইয়ে হেরে যাওয়া নিকি হ্যালি। বুধবার (২২ মে) তিনি এমন ঘোষণা দেন। বার্তাসংস্থা রয়টার্স এর এক প্রতিবেদনে বলা  হয়েছে গতকাল ওয়াশিংটনে হাডস্টন ইনস্টিটিউটে দেয়া বক্তব্যে সরাসরি হাতিকে সমর্থনের কথা না বললেও আকারে ইঙ্গিতে ট্রাম্পকে সমর্থনের কথা জানান সাউথ ক্যারোলাইনা অঙ্গরাজ্যের সাবেক এ গভর্নর।
এ সময় তিনি জানান, ট্রাম্প রাজনীতির জন্য উপযুক্ত ব্যক্তি নন, আবার প্রেসিডেন্ট বাইডেনও একজন বিপর্যয়কর ব্যক্তি। তাই আগামী নির্বাচনে ট্রাম্পকেই সমর্থন করবেন তিনি। এজন্য তিনি তার সমর্থকদের ট্রাম্পকে ভোট প্রদানের জন্য আহ্বান জানাবেন।
নিকি হ্যালির এমন আকস্মিক সিদ্ধান্তে ট্রাম্পের রানিংমেট হওয়া নিয়ে শুরু হয়েছে গুঞ্জন। অনেকে মনে করছেন, ভাইস প্রেসিডেন্ট হিসেবে প্রার্থী হতেই ডোনাল্ড ট্রাম্পকে হঠাৎ সমর্থনের ঘোষণা দিয়েছেন তিনি। যদিও ট্রাম্প ইতোমধ্যে জানিয়েছেন তিনি নিকি হ্যালিকে ভাইস প্রেসিডেন্টের জন্য বিবেচনা করছেন না।
ট্রাম্প তার ট্রুথ সোশ্যাল প্ল্যাটফর্মে লিখেন, ‘নিকি হ্যালি ভিপি স্লটের জন্য বিবেচনাধীন নয়, তবে আমি তার মঙ্গল কামনা করি।’

Check Also

কঠোর নজরদারিতে রয়েছে বাংলাদেশ-মিয়ানমার সীমান্ত: সেনাপ্রধান

দেশের সংকটময় মুহূর্তসহ যেকোনো পরিস্থিতিতে অকুতোভয় দায়িত্ব পালনে সেনাবাহিনী সদা প্রস্তুত জানিয়ে সেনাবাহিনী প্রধান জেনারেল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x