Saturday , 4 May 2024
শিরোনাম

মুন্সিগঞ্জে বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কম্পিউটার, রাউডার, স্মার্ট টিভিসহ বিভিন্ন শিক্ষা সামগ্রী বিতরণ। 

স্টাফ রিপোর্টার : মুন্সিগঞ্জে উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কম্পিউটার, স্মার্ট টিভি, রাউডার, প্রিন্টার ও বেঞ্চ বিতরণ করা হয়েছে। জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সি (জাইকা)র সহায়তায় এবং উপজেলা পরিষদ মুন্সিগঞ্জ সদর এর আয়োজনে উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প (ইউজিডিপি) স্থানীয় সরকার বিভাগের স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন মন্ত্রণালয়ের ২০২০-২০২১ অর্থ বছরের আওতায় মুন্সিগঞ্জ সদর উপজেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উঁচু-নিচু বেঞ্চ সরবরাহকরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৭এপ্রিল) বেলা ১২টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সিগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. আনিছ উজ্জামান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নাসিমা খানম।  উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মো. আল জুনায়েদের সভাপতিত্বে এবং উপজেলা ডেভেলপমেন্ট ফেসিলেটেটর মিজানুর রহমানের সঞ্চালনায়  এ সময় আরো উপস্থিত ছিলেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার সানজিদা শিল্পী, মো. আবুল হোসেন, কাজল কর, মো. আল আমিন হাওলাদার, প্রধান শিক্ষক সমিতির সভাপতি কে এম সাইফুল্লাহ ভূইয়া, সিনিয়র সহ সভাপতি মো. মোজাম্মেল হক, নাহিদা সুলতানা, বাংলাদেশ প্রাথমিক সহকারী শিক্ষক সমাজ মুন্সিগঞ্জ সদর শাখার সহ সভাপতি মো. কামাল হোসেন, মো. জিয়াউর রহমান, মো. মনিরুজ্জামানসহ ২১টি সরকারি  প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে বীরমুক্তিযোদ্ধা আনিছ উজ্জামান বলেন, যে ডিজিটাল ইলেকট্রনিকস পণ্যগুলো দেয়া হচ্ছে এগুলো খুব মূল্যবান তাই এগুলোর সঠিক রক্ষণাবেক্ষণ করতে হবে এবং প্রশিক্ষণ নিয়ে সঠিক ব্যবহার করতে হবে।

Check Also

বড় জয়ে শুরু বাংলাদেশের বিশ্বকাপ প্রস্তুতি

ম্যাচ শুরুর আগেই চট্টগ্রামের আকাশে ছিল মেঘের আনাগোনা। আগেরদিন সেখানে হয়েছে বৃষ্টি। উইকেটেও অনেকটা সবুজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x