Friday , 17 May 2024
শিরোনাম

মুন্সিগঞ্জে বিড়াল হত্যার বিচার চেয়ে থানায় কিশোরী ।

মো. আহসানুল ইসলাম আমিন :

মুন্সিগঞ্জের সিরাজদিখানে মৃত বিড়ালকে নিয়ে থানায় হাজির হয়েছে একটি কিশোরী। বিড়ালকে হত্যা করার বিচারের দাবী নিয়ে থানায় অভিযোগ করে আছিয়া আক্তার(১৩)। এ বিষয়ে কিশোরী আছিয়া আক্তারের মা আকলিমা আক্তার শারমিন বাদী হয়ে সিরাজদিখান থানায় একটি অভিযোগ করেন। কিশোরী মালখানগর ইউনিয়নের ফুরশাইল গ্রামের  মো: কালাম শেখের মেয়ে আছিয়া আক্তার(১৩)।

আছিয়া আক্তার বলেন, আমি সেই ছোট্ট বেলা থেকে এই বিড়ালটাকে পালন করতাম। আজকে (শনিবার ৩০ অক্টোবর) আনুমানিক ১২ টার দিকে আমার বিড়াল টাকে উত্তর ফুরশাইল গ্রামের মৃত সিরাজ মিয়ার স্ত্রী তাসলিমা ও মেয়ে সেলিনা ঘাড়ে কাঠ দিয়ে একটি আঘাত করে। পরে আমি বিড়ালটি কে নিয়ে পশু হাসপাতালে যাই। কিন্তু তারা বলে আমার বিড়াল টা নাকি মারা গেছে। পরে আমি বিচারের আশায় মৃত বিড়াল টা নিয়ে থানায় আসি অভিযোগ করতে। সেখানে গেলে পুলিশও প্রথমে আমাদের নিয়ে হাসি ঠাট্টা করে। পরে আমার আম্মুর কথায় তারা থানায় অভিযোগ নেয়। আমি আমার বিড়াল হত্যার বিচার চাই।

সিরাজদিখান উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা শবনম সুলতানা বলেন, বিড়ালটি যখন আমাদের এখানে নিয়ে আসা হয় তখন বিড়ালটি মৃত অবস্থায় ছিলো।

অভিযোগের তদন্তকারী কর্মকর্তা এ.এস.আই ইসলাম বলেন, আমরা সেখানে গিয়েছিলাম। বিড়ালটির ময়নাতদন্তের জন্য সিরাজদিখান পশু হাসপাতালে পাঠানো হয়েছে। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে পদক্ষেপ গ্রহন করা হবে।

Check Also

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ

আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪৪তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ। জাতির পিতা বঙ্গবন্ধুকে সপরিবারে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x