Saturday , 18 May 2024
শিরোনাম

মুন্সিগঞ্জ জেলা পরিষদ সদস্য নির্বাচিত হলেন যারা ।

মো. আহসানুল ইসলাম আমিন :

মুন্সিগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার জেলার ৬ উপজেলায় ৬টি কেন্দ্রে এই ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এর মধ্যে শ্রীনগর উপজেলায় শুধুমাত্র সংরক্ষিত মহিলা আসন ১ এর জন্য ভোটগ্রহণ হয়।

মুন্সিগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে টানা দ্বিতীয় বারের মতো দলীয় আওয়ামী লীগ মনোনিত একক প্রার্থী হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বীতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্টসহচর, চীফ সিকিউরিটি অফিসার, সাবেক বিএলএফের প্রধান, সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ মহিউদ্দিন।

সাধারণ সদস্য পদে বিজয়ীরা হলেন, ১ নং ওয়ার্ডে (সিরাজদিখান) বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন তালা প্রতীক নিয়ে মাসুদ লস্কর, ২ নং ওয়ার্ডে (শ্রীনগর) এম মাহবুব উল্লাহ্ কিসমত আগেই বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হয়েছেন। ৩ নং ওয়ার্ডে (লৌহজং) হাতি প্রতীক নিয়ে সিরাজুল ইসলাম মৃধা, ৪ নং ওয়ার্ডে তালা প্রতীক নিয়ে (টংগিবাড়ী) আতিকুর রহমান শিল্পী, ৫ নং ওয়ার্ডে তালা প্রতীক নিয়ে (মুন্সিগঞ্জ সদর) আক্তারুজ্জামান জীবন ও ৬ নং ওয়ার্ডে (গজারিয়া) হাতি প্রতীক সাইদুর রহমান খান বিজয়ী হয়েছেন।

সংরক্ষিত মহিলা সদস্য পদে বিজয়ীরা হলেন, ১ নং ওয়ার্ডে (সিরাজদিখান, শ্রীনগর, লৌহজং) হেলেনা ইয়াসমিন দোয়াত কলম প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন এবং ২ নং ওয়ার্ডে (টংগিবাড়ী, মুন্সিগঞ্জ সদর ও গজারিয়া) বই প্রতীক নিয়ে মোরশেদা বেগম বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

এই নির্বাচনে মোট ভোটার ছিলেন ৯২২ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৭০৪ জন ও নারী ভোটার ২১৮ জন। ৫টি সাধারণ ওয়ার্ডে প্রার্থী ছিলেন ২০ জন ও ২টি সংরক্ষিত ওয়ার্ডে প্রতিদ্বন্দী প্রার্থী ছিলেন ৮ জন।

Check Also

নরসিংদীতে বজ্রপাতে মা-ছেলেসহ চারজনের মৃত্যু

নরসিংদীতে আলাদা স্থানে বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ চারজনের মৃত্যু হয়েছে। শনিবার (১৮ মে) দুপুর ১২টার দিকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x