Sunday , 19 May 2024
শিরোনাম

মুরাদনগরে তিনদিন ব্যাপী অবহিতকরণ কর্মশালা সম্পূর্ণ ও সনদ বিতরণ

কুমিল্লা উত্তর প্রতিনিধি:
কুমিল্লার মুরাদনগরে বাইশটি ইউনিয়নের ইউপি সদস্যদের তিনদিন ব্যাপী অবহিত কর্মশালা প্রশিক্ষণ শেষে সনদ বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার উপজেলা নির্বাহী কর্মকর্তা আলাউদ্দিন ভূঁঞা জনীর সভাপতিত্বে উপজেলা পরিষদ কবি নজরুল মিলনায়তনে উক্ত কর্মশালা শেষে ওই সনদ বিতরণ হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ১ থেকে ৮ নং ইউনিয়নের সকল ইউপি চেয়ারম্যান, মেম্বার, সংরক্ষিত মহিলা মেম্বার, ইউপি সচিব ও ইউপি সহকারী কমিশনার ভূমি।
প্রশিক্ষণ প্রাপ্তরা বলেন,ইউনিয়ন পরিষদের সদস্যদের কর্মক্ষেত্রে আরো উদ্যোমী, দক্ষ, ন্যায় পরায়ণ হতে উক্ত কর্মশালায় বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়েছে। আমরা আরো শিখেছি, কিভাবে খুব সহজে সাধারণ মানুষের দোরগোড়ায় সকল প্রকার সেবা পৌঁছে দিতে পারি তা শিখেছি। মাঠ পর্যায়ে নিজেদের আরো অভিজ্ঞ হিসেবে গড়ে তুলতে এই প্রশিক্ষণ কর্মশালা অপরিহার্য ভুমিকা রাখবে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আলাউদ্দিন ভূঁঞা জনী বলেন, এলাকার সকল প্রকার মানুষের প্রাপ্য জিনিসগুলো তাদের নিকট পৌঁছে দিতে হবে। সকল বিষয়ে সাধারণ মানুষের বিপদে-আপদে পাশে থাকতে হবে। তিনদিনের এই কর্মশালা ইউনিয়নের সকল ইউপি চেয়ারম্যান, মেম্বার, সংরক্ষিত মহিলা মেম্বার, ইউপি সচিবদের কর্মক্ষেত্রে আরো অভিজ্ঞ ও সৃজনশীল করে তুলবে আশা করছি।

 

Check Also

ময়মনসিংহের ত্রিশালে বোরোধান- চাউল সংগ্রহের উদ্বোধন

দিলীপ কুমার দাস নিজস্ব প্রতিবেদক । ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় সরকারীভাবে ধান-চাল সংগ্রহের উদ্বোধন করা হয়েছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x