Saturday , 4 May 2024
শিরোনাম

মোবাইল নিয়ে নিয়োগ পরীক্ষা পরীক্ষা দেওয়ায় ভ্রাম্যমাণ আদালতে জেল

মোঃ সুইট হোসেন নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁ পৌরসভাধীন জনকল্যাণ মডেল উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্র থেকে মোঃ আব্দুল্লাহ আল মামুন নামের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় একজন পরীক্ষার্থীকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এক মাস কারাদণ্ডাদেশ দেন দায়িত্বরত ম্যাজিস্ট্রেট মোঃ নাহারুল ইসলাম।
জানা গেছে, নওগাঁ সদর উপজেলার জনকল্যাণ মডেল উচ্চ বিদ্যালয় কেন্দ্রে সকাল ১১টা থেকে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছিল। জেলা এনএসআই এর গোপন তথ্যর ভিত্তিতে কেন্দ্রে অভিযান চালিয়ে ২০১ নম্বর কক্ষ থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন, দুটি সিম ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়।
নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ নাহারুল ইসলাম বলেন, আব্দুল্লাহ আল মামুন অসৎ উদ্দেশ্যে প্রশ্নফাঁস চক্রের অন্যান্য সদস্য কর্তৃক মোবাইলে এসএমএসের মাধ্যমে সরবরাহকৃত উত্তরপত্র দেখে উত্তর লেখার জন্য পরীক্ষা শুরুর আগে মোবাইলে নিয়ে হলে প্রবেশ করেন। পরবর্তীতে আসামির বিরুদ্ধে দন্ডবিধি আইন ১৮৬০ এর ১৮৮ ধারার অপরাধে দোষী সাব্যস্ত করে এক মাসের বিনাশ্রম কারাদন্ডাদেশ প্রদান করা হয়। পুলিশ সাজাপ্রাপ্ত আসামীকে জেল হাজতে প্রেরণ করেছেন।

Check Also

বড় জয়ে শুরু বাংলাদেশের বিশ্বকাপ প্রস্তুতি

ম্যাচ শুরুর আগেই চট্টগ্রামের আকাশে ছিল মেঘের আনাগোনা। আগেরদিন সেখানে হয়েছে বৃষ্টি। উইকেটেও অনেকটা সবুজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x