Tuesday , 30 April 2024
শিরোনাম

যশোরের ঝিকরগাছায় সাংবাদিকের প্লেকার্ড লেখা প্রাইভেটকারে মিললো ফেন্সিডিল

আঃজলিল, স্টাফ রিপোর্টারঃ–

যশোরের ঝিকরগাছায় সাংবাদিক প্লেকার্ড সম্বলিত একটি প্রাইভেটকার থেকে ১৯৬ বোতল ফেনসিডিল উদ্ধার সহ প্রাইভেট কারটি জব্দ করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।

বুধবার (১৩ এপ্রিল) রাতে ফেনসিডিলের চালানটি জব্দ করা হয়।

ডিবি পুলিশ জানায়, অবৈধ মাদকদ্রব্য ও অস্ত্রগুলি উদ্ধারের ধারাবাহিকতায় জেলা গোয়েন্দা শাখার এসআই শাহিনুর রহমানের নেতৃত্বে এএসআই আশরাফুল, নাজমুল ইসলামসহ সঙ্গীয় ফোর্সসহ ঝিকরগাছা ও নাভারণ এলাকায় বিশেষ অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, দেশ নিউজ টিভি লেখা সাংবাদিক প্লেকার্ড সম্বলিত একটি প্রাইভেটকারে কতিপয় মাদক কারবারী সীমান্তবর্তী এলাকা হইতে মাদকদ্রব্য ফেনসিডিল বহন করে নিয়ে যাচ্ছে।

ডিবি পুলিশের দল ঐ গাড়ীসহ মাদক কারবারীদের গ্রেফতার ও মাদকদ্রব্য উদ্ধারের লক্ষ্যে ঝিকরগাছা এলাকায় চেকপোষ্ট বসিয়ে গাড়িসহ মাদক কারবারীদের গ্রেফতারের চেষ্টা করে।

মাদক কারবারীরা টের পেয়ে গাড়িটি নিয়ে ঝিকরগাছা থানাধীন রঘুনাথপুর সাকিনস্থ রহমানের মেহেগুনি বাগানের মধ্যে ফেলে রেখে পালিয়ে যায়।

সংবাদ পেয়ে ডিবি’র টিম ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় জনতার সহযোগীতায় গাড়িটি তল্লাশী করে ১৯৬ বোতল ফেনসিডিল, দেশ নিউজ টিভি লেখা সাংবাদিক প্লেকার্ডসহ প্রাইভেট কারটি জব্দ করে।

এসময় গাড়িটি তল্লাশীকালে আক্তারুল ইসলাম, পিতাঃ রিজাউল ইসলাম, গ্রাম রাজনগর, থানা-শার্শা, জেলা-যশোর নামীয় একটি জাতীয় পরিচয়পত্রের ছায়ালিপি, আক্তারুল ইসলামের নামীয় দৈনিক খবরের আলো প্রেস আইডিকার্ড, সাংবাদিক মাইক্রোফোন জব্দ করে।

স্থানীয় গোপন ও প্রকাশ্য প্রাথমিক তদন্তকালে জানা যায়, আক্তারুল ইসলাম ভুয়া সাংবাদিক পরিচয় বহন করে ছদ্মবেশ ধারন করে অবৈধ মাদকদ্রব্য ফেনসিডিল ব্যবসা পরিচালনা করে আসতেছে।

ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুপম কুমার সরকার জানান,পলাতক আক্তারুল ইসলামকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

Check Also

ভিসা স্থগিত করল ঢাকার কসোভো দূতাবাস

বাংলাদেশের নাগরিকদের জন্য কসোভোর ভিসা সাময়িকভাবে বন্ধ ঘোষণা করা হয়েছে। পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x