Friday , 17 May 2024
শিরোনাম

রংপুরে যুবলীগ কর্মী হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

রংপুর ব্যুরোঃ রংপুর সদর উপজেলার চন্দনপাট ইউনিয়নের ইশ্বরপুর গ্রামে জমি নিয়ে বিরোধের জেরে পারিবারিক বৈঠকে যুবলীগ কর্মী রেজাউল করিমকে কুপিয়ে হত্যা মামলার প্রধান আসামী রাব্বীকে গ্রেফতার করেছে সদর কোতয়ালী থানা পুলিশ। হত্যায় অভিযুক্ত আসামী রাব্বী রেজাউলের চাচাতো ভাই।

 

রংপুর জেলা পুলিশ সুপার, এএসপি সার্কেল ও কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নির্দেশে কোতয়ালী থানার ওসি তদন্ত আবু বক্কর সিদ্দিক এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স এস আই রেজাউল করিমসহ পুলিশের একটি চৌকষ টিম তথ্য প্রযুক্তির মাধ্যমে টানা ৩৬ ঘন্টা অভিযান চালিয়ে শুক্রবার দিনগত রাতে গাজীপুর মেট্রোপলিটন এলাকা থেকে পলাতক আসামি গোলাম রব্বানী ওরফে রাব্বীকে গ্রেফতার করে। রাব্বীকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়ে দেয়া হবে। মামলার বরাত দিয়ে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুশান্ত কুমার সরকার জানান, বিরোধপ‚র্ণ জমি নিয়ে গত ৮ সেপ্টম্বর শুক্রবার বিকেলে আলোচনায় বসেন রেজাউলসহ তার চাচাতো ভাই রাব্বী মিয়াসহ অন্যরা। এ সময় রেজাউলের সঙ্গে রাব্বীর বাবার বাগ্বিতন্ড হয়। একপর্যায়ে রাব্বী ধারালো রামদা দিয়ে সজোরে রেজাউলের মাথায় কোপ দেয়। পরিবারের লোকজন আশঙ্কাজনক অবস্থায় রেজাউলকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সন্ধ্যা ৭টার দিকে চিকিৎসাধীন অবস্থায় রেজাউল মারা যায়। এ ঘটনায় তাৎক্ষণিক ভাবে মেহেদী হাসান নামের একজনকে গ্রেফতার করা হয়। নিহতের ছোট ভাই মুন্না বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং ০৭। গত ৯ সেপ্টেম্বর মধ্যে গ্রেফতার হওয়া রাব্বী ছিল এক নম্বর এজহারভুক্ত আসামী।

 

অন্য আসামীদের গ্রেফতারে অভিযান চলছে। এদিকে, যুবলীগ কর্মী রেজাউল করিম হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার হওয়ায় রংপুর জেলা সাবেক ছাত্রলীগের সভাপতি এস এম সাব্বির এবং জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহব্বায়ক কামরুজ্জামান শাহীন পুলিশ প্রশাসকে ধন্যবাদ জানান এবং বাকী আসামীদের দ্রুত গ্রেফতারের দাবি জানান।

Check Also

কুমিল্লায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, নিহত ৫

কুমিল্লার চৌদ্দগ্রামে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে পাঁচজনের ‍মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x