Tuesday , 21 May 2024
শিরোনাম

রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ট্রেজারারের যোগদান

রাম বসাক, শাহজাদপুর, সিরাজগঞ্জ
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে নবনিযুক্ত ট্রেজারার প্রফেসর ড. ফিরোজ আহমদ আজ ২৩ আগস্ট (মঙ্গলবার) বিশ্ববিদ্যালয়ে আনুষ্ঠানিকভাবে যোগদান করেছেন। ট্রেজারারকে স্বাগত জানিয়ে
বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহ্ আজম বলেন, রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ইতোমধ্যে অনেকটা পথ অতিক্রম করে উচ্চশিক্ষার ক্ষেত্রে স্বতন্ত্র অবস্থান তৈরিতে সক্ষম হয়েছে। উপাচার্য রবীন্দ্র ভাবধারায় এবং সাংস্কৃতিক আদলে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়কে প্রতিষ্ঠা করতে সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানান। তিনি আরও বলেন প্রফেসর ড. ফিরোজ আহমদের যোগদান বিশ্ববিদ্যালয়ের শিক্ষার পরিবেশ সমৃদ্ধ করবে।

নবনিযুক্ত ট্রেজারার তাঁর অনুভূতি ব্যক্ত করে বলেন, রবীন্দ্র বিশ্ববিদ্যালয় আজ স্বনামে সমৃদ্ধ। তিনি সকলের সহায়তায় বিশ্ববিদ্যালয়ের অগ্রযাত্রায় ভূমিকা রাখতে পারবেন বলে আশা প্রকাশ করেন।

উল্লেখ্য, মহামান্য রাষ্ট্রপতি ও চ্যান্সেলর ১৬ আগস্ট ২০২২ তারিখে খুলনা বিশ্ববিদ্যালয়ের বিজনেস এডমিনিস্ট্রেশন ডিসিপ্লিনের প্রফেসর ড. ফিরোজ আহমদ-কে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার হিসেবে চার বছরের জন্য নিয়োগ প্রদান করেন। তিনি খুলনা বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট, একাডেমিক কাউন্সিল ও বোর্ড অব এডভান্স স্টাডিজের সদস্য ছিলেন। তিনি একই বিশ্ববিদ্যালয়ের ম্যানেজম্যান্ট এন্ড বিজনেস এডমিনিস্ট্রেশনের ডিন হিসেবে দায়িত্ব পালন করেছেন।
যোগদান অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার, সকল বিভাগের চেয়ারম্যানবৃন্দ ও বিভিন্ন দপ্তরের প্রধানগণ উপস্থিত ছিলেন।

Check Also

ভাড়া নিয়ে তর্ক, যাত্রীর ছুরিকাঘাতে চালক নিহত!! আটক-১

সাদ্দাম উদ্দিন রাজ, নরসিংদী   নরসিংদীতে অতিরিক্ত ভাড়া চাওয়াকে কেন্দ্র করে যাত্রীর ছুরিকাঘাতে এক অটোচালক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x