Sunday , 19 May 2024
শিরোনাম

রাউজানে গরীবউল্লাহ পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বিদায় সংবর্ধনা

লোকমান আনছারী রাউজান প্রতিনিধি

শিক্ষার্থীদের নাচ গান,কবিতা আবৃত্তি ও আলোচনা সভার মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো রাউজানের গরিবউল্লাহ পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান। ৬ ডিসেম্বর মঙ্গলবার সকালে বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা লাকী রাণি বিশ্বাসের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মো আকতার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ জিয়াউর রহমান। বিশেষ অতিথি ছিলেন সাবেক সভাপতি মোহাম্মদ রাজা মিয়া, পূর্ব কচুখাইন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পার্থ প্রতিম দাশ, গশ্চি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আশীষ কুমার বৈদ্য, স্কুল পরিচালনা কমিটির সহ সভাপতি নারগিস আক্তার ।
বক্তব্য রাখেন বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা মন্দিরা ভট্টাচার্য, সোলতানা ইয়াছিন, দীপা দাশ, বহ্নি দে। প্রধান অতিথি মোহাম্মদ জিয়াউর রহমান বলেন, লেখাপড়ার মান উন্নয়ন করার জন্য বিদ্যালয়ে সব ধরনের ব্যবস্থা গ্রহন করা হবে। শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, লেখাপড়া করে ভালো ডাক্তার, ভালো ইঞ্জিনিয়ার, রাজনিতীবিদ হও তবে তার আগে তোমাদের ভালো মানুষ হতে হবে। সু শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও দশের ভালোর জন্য কাজ করতে হবে।

Check Also

গাজায় শান্তিরক্ষী মোতায়েনের পরিকল্পনা যুক্তরাষ্ট্রের

এম ডি সুমন মিয়া, যুক্তরাষ্ট্র করেসপন্ডেন্ট: যুক্তরাষ্ট্র গাজায় চলমান সংঘাত শেষে ফিলিস্তিন উপত্যকাটিতে আন্তর্জাতিক শান্তিরক্ষী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x