Saturday , 4 May 2024
শিরোনাম

রাঙ্গামাটি বরকলে দুর্বৃত্তদের গুলিতে একজন নিহত 

রাঙ্গামাটি প্রতিনিধি: রাঙ্গামটি জেলা বরকলের শিলছড়ির নিজ বাড়িতে দুর্বৃত্তের গুলিতে এক ব্যক্তি নিহত হয়েছে। বুধবার (১১ মে ) রাত ৯টার দিকে শিলছড়ি এলাকায় এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত  ব্যক্তির নাম লক্ষ্মী চন্দ্র চাকমা (৪৫) পিতাঃ ললিত চন্দ্র চাকমা। তিনি বরকল উপজেলার সুবলং ইউনিয়নের শিলছড়ির (উখছড়ি) বাসিন্দা এবং পেশায় কৃষক। তার পরিবারে স্ত্রীসহ ১ ছেলে ও ১ মেয়ে সন্তান রয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বরকল থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিন।

ওসি নাসির উদ্দিন  বলেন, লক্ষ্মী চন্দ্র চাকমাকে কি কারণে এবং কোন দল গুলি করেছে তা সুনিশ্চিতভাবে বলতে পারছিনা। মৃতদেহটি উদ্ধার করা হয়েছে।  লাশ ময়নাতদন্তের জন্য রাঙ্গামাটি জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে ।

স্থানীয়রা বলেন, বুধবার রাত নয়টার সময় লক্ষ্মী চন্দ্র চাকমাকে নিজ বাড়িতে এসে দুর্বৃত্তরা গুলি করে পালিয়ে যায় । এরপর তার মৃত্যু নিশ্চিত হয়ে সেখান থেকে পালিয়ে যায় দুর্বৃত্তরা। লক্ষী চন্দ্র চাকমা অতীতে আঞ্চলিক দল ইউপিডিএফ গণতান্ত্রিক দলের কর্মী ছিলেন। বর্তমানে তিনি সবকিছু ছেড়ে পারিবারিক কৃষি কাজ করে জীবিকা নির্বাহ করতেন বলে  স্থানীয়রা জানান । তাকে হত্যা করার মূল কারণ কী তা নিশ্চিত হওয়া যায়নি। তবে স্থানীয়দের ধারণা, লক্ষ্মী চন্দ্র চাকমা ইউপিডিএফ গণতান্ত্রিক গ্রুপের সাথে যোগাযোগ রাখতেন বলে সুত্রে জানা যায় ।

Check Also

বড় জয়ে শুরু বাংলাদেশের বিশ্বকাপ প্রস্তুতি

ম্যাচ শুরুর আগেই চট্টগ্রামের আকাশে ছিল মেঘের আনাগোনা। আগেরদিন সেখানে হয়েছে বৃষ্টি। উইকেটেও অনেকটা সবুজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x