Saturday , 4 May 2024
শিরোনাম

রাঙ্গুনিয়া নজুরুপাড়া প্রবাসী কল্যাণ সমিতির জমিক্রয়ের উদ্যোগ গ্রহণ

মুহাম্মদ তৈয়্যবুল ইসলাম-রাঙ্গুনিয়া(চট্টগ্রাম)প্রতিনিধি: রাঙ্গুনিয়া উপজেলা হোসনাবাদ ইউনিয়ন ৪নং ওয়ার্ড নজুরুপাড়া এলাকার প্রবাসীদের নিয়ে গঠিত মানবিক ও কল্যাণ মুলক সংগঠন নজুরুপাড়া প্রবাসী কল্যাণ সমিতির যৌথ উদ্যোগে জমি ক্রয়ের সিদ্ধান্ত গ্রহণ করেন।

রোববার(২৪এপ্রিল) সকাল ১০টায় রাঙ্গুনিয়া উপজেলা মৌজা চন্দ্রঘোনা RS খতিয়ান নং ৯৩৯ BS খতিয়ান নং ১২০৯ RS দাগ ১৬৫৫ তৎ সামিল BS দাগ ১৬৩৮ অন্দরে ৬শতক জায়গা নবায়নকৃত এবং RS ১৬৫৮ দাগ তৎ সামিল BS ১৬৪২ পশ্চিম অংশে পূর্ব পশ্চিম অংশে ৮ফুট রাস্তা প্রশস্ত থাকবে এই চুক্তিতে ক্রয় করার উদ্দেশ্যে জমির মালিক মুহাম্মদ সোলাইমান, হাজি ইলিয়াস সিকদারকে বায়নামা করেন।

এসময় নজুরুপাড়া প্রবাসী কল্যাণ সমিতির সভাপতি নুরুচ্ছফা, সাধারণ সম্পাদক রাশেদুল আলম-সহ প্রবাসে কার্যকরী কমিটি ও উপদেষ্টা বৃন্দ ভার্চুয়ালি যুক্ত ছিলেন।
উপস্থিত ছিলেন নজুরুপাড়া প্রবাসী কল্যাণ সমিতির উপদেষ্টা মুহাম্মদ আবু ইউছুপ,ও আবুল কালাম, সহ অথ সম্পদক খোরশেদ, সদস্য নুরুল আলম, সদস্য আব্দুর রহমান, রেজাউল করিম, আমিন শরিফ, নরুজু পাড়া এলাকার সমাজসেবক হারুন সওদাগর , আবুল বশর, নাছের, মুহাম্মদ তাহাসিন, জমির মালিকানার পক্ষে উপস্থিত ছিলেন ফরিদ উদ্দিন, হাবিব প্রমুখ।
বায়না নামার ৩মাসের মধ্যে জমির অন্য কোন মালিকানা না থাকলে রেজিস্ট্রার করবে করা হবে বলেন নজুরুপাড়া প্রবাসী কল্যাণ সমিতির নেতৃবৃন্দরা।

Check Also

বড় জয়ে শুরু বাংলাদেশের বিশ্বকাপ প্রস্তুতি

ম্যাচ শুরুর আগেই চট্টগ্রামের আকাশে ছিল মেঘের আনাগোনা। আগেরদিন সেখানে হয়েছে বৃষ্টি। উইকেটেও অনেকটা সবুজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x