Saturday , 4 May 2024
শিরোনাম

রাজধানী দক্ষিণখানে কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ইসমাইল আশরাফ/ ঢাকা:

রাজধানীর দক্ষিণখানের আইনুছবাগের একটি বাসা থেকে রুপা(১৫) নামের এক কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে দক্ষিণখান থানা পুলিশ। বৃহস্পতিবার দুপুরে দক্ষিণখানের আইনুছবাগ এলাকার আবুল কাশেমের ভাড়া বাড়ি থেকে ওই কিশোরীর মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিক ধারণা করা হয় রুপা নামের ওই কিশোরী আত্মহত্যা করেছে।

স্থানীয়রা রুপার পরিবারের বরাত দিয়ে জানায়, রুপার মা আঙ্গুরী বেগম রুপাকে বাসায় একা রেখে বাইরে যান। পরে রুমে এসে দেখে জানালার সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছে রুপা। তখন রুপার মায়ের চিৎকারে স্থানীয়রা এসে পুলিশকে খবর দেয়। পরে রুপার মরদেহ উদ্ধার করে নিয়ে যায় পুলিশ।

এ বিষয়ে দক্ষিণখান থানার উপ-পরিদর্শক (এসআই) রেজিয়া আজিম ‘বাংলা ৫২ নিউজ’কে জানায়- আইনুছবাগের একটি ভাড়া বাসা থেকে রুপা নামের এক কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ঘটনায় দক্ষিণখান থানায় একটি অপমৃত্যু মামলা প্রক্রিয়াধীন রয়েছে।’
এক প্রশ্নের জবাবে এসআই রেজিয়া আজিম বলেন- মেয়েটির মা তাকে একা বাসায় রেখে বাইরে গেলে সে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

Check Also

বড় জয়ে শুরু বাংলাদেশের বিশ্বকাপ প্রস্তুতি

ম্যাচ শুরুর আগেই চট্টগ্রামের আকাশে ছিল মেঘের আনাগোনা। আগেরদিন সেখানে হয়েছে বৃষ্টি। উইকেটেও অনেকটা সবুজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x