Saturday , 4 May 2024
শিরোনাম

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে মুন্সীগঞ্জ-বিক্রমপুর ছাত্র সংঘের নতুন কমিটি।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে মুন্সীগঞ্জ-বিক্রমপুর ছাত্র সংঘের নতুন কমিটি।

মো. আহসানুল ইসলাম আমিন :

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) মুন্সীগঞ্জ-বিক্রমপুর ছাত্র সংঘের নতুন কমিটি ঘোষনা করা হয়েছে। এতে হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের ২০১৬-২০১৭ সেশনের শিক্ষার্থী আরিফুল ইসলাম প্রিন্স সভাপতি ও ইসলামিক স্টাডিজের ২০১৭-২০১৮ সেশনের শিক্ষার্থী মো. মাহদী হাসান কে সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য তেইশ সদস্য বিশিষ্ঠ কমিটি ঘোষণা করা হয়।

গত শুক্রবার (১এপ্রিল) দুপুরে রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রাঙ্গনে নবীন বরণ অনুষ্ঠানের মাধ্যমে মুল অনুষ্ঠান শুরু হয় তারপর ধারাবাহিক ভাবে  নতুন কমিটি ঘোষণা, প্রবীন বিদায় এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে বিকেল ৪ টায় সকল কার্যক্রম সমাপ্ত হয়।।অনুষ্ঠানে সংগঠনের সদস্য শেখ সৈকতের  সঞ্চালনায় ও সভাপতি শাহরিয়ার নিহালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ব্যাংকিং ও ইন্সুরেন্স বিভাগের প্রভাষক শাহাদাৎ হোসেন।এসময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের সাবেক সভাপতি আরিফ মাদবর এবং প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ফয়সাল আহম্মেদ।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি নাজমুল হাসান নিলয়, হৃদয় চন্দ্র দাস, সোহাগ মীর, সজীব মাদবর যুগ্ম সাধারণ সম্পাদক আকিব হোসেন, মাজ মোহাম্মদ আলী সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলামকোষাধ্যক্ষ ফরহাদ হোসেন, সহ কোষাধ্যক্ষ তাফসির হাসান দপ্তর সম্পাদক অজিত চন্দ্র মন্ডল সহ দপ্তর সম্পাদক শেখ সৈকত প্রচার বিষয়ক সম্পাদক ইসহাক হোসেন সহ প্রচার বিষয়ক সম্পাদক জিহাদ হাসানমহিলা ও যুব উন্নয়ন বিষয়ক সম্পাদক প্রজ্ঞা লাবন্য আপ্যায়ন ও ভ্রমণ বিষয়ক সম্পাদক মিনহাজুর রহমানশিক্ষা বিষয়ক সম্পাদক আকন বিন কাউসার সহ শিক্ষা বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হিমি আবিদা ছাত্রী বিষয়ক সম্পাদক মাহজাবিন হোসেন ক্রীড়া বিষয়ক সম্পাদক মাহমুদুল হাসান জিহাদ সহ ক্রীড়া বিষয়ক সম্পাদক খালিদ হাসান।#

Check Also

বড় জয়ে শুরু বাংলাদেশের বিশ্বকাপ প্রস্তুতি

ম্যাচ শুরুর আগেই চট্টগ্রামের আকাশে ছিল মেঘের আনাগোনা। আগেরদিন সেখানে হয়েছে বৃষ্টি। উইকেটেও অনেকটা সবুজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x