Monday , 20 May 2024
শিরোনাম

রাজস্থলীতে মৎস্য সপ্তাহ উদযাপনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

চাইথোয়াইমং মারমা রাঙ্গামাটি জেলা প্রতিনিধিঃ
নিরাপদ মাছে ভরবো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্য স্লোগান সামনে রেখে সারা দেশের ন্যায় রাঙামাটি জেলাধীন রাজস্থলীতে জাতীয় মৎস্য সপ্তাহ ২০২২ উদযাপন উপলক্ষে র‌্যালী, উদ্বোধনী অনুষ্ঠান, পুরষ্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ২৪ জুলাই রবিবার রাজস্থলী উপজেলা মৎস্য বিভাগের উদ্যোগে উপজেলা পরিষদ হতে একটি র‌্যালী বের করা হয়েছে। র‌্যালী প্রদক্ষিণ শেষে সকাল ১০টা থেকে উপজেলা পরিষদের চেয়ারম্যানের কার্যলয়ে উদ্বোধনী অনুষ্ঠান, পুরষ্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এছাড়া মৎস্য সপ্তাহ উপলক্ষে আগামী ২৯ জুলাই পর্যন্ত বিভিন্ন কর্মসূচি হাতে নেয়া হয়।

এক র‌্যালী ও অন্যান্য অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজস্থলী উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা ও মহিলা ভাইস চেয়ারম্যান উসচিন মারমা, উপজেলা কৃষি কর্মকর্তা মাহবুব আলম রনি, থানা অফিসার ইনচার্জ জাকির হোসেন, আনসার ভিডিপি কর্মকর্তা আবদু সাত্তার, দৈনিক পূর্বকোণ রাজস্থলী প্রতিনিধি আজগর আলী খান প্রমূখ। অনুষ্ঠানে মূল বিষয় তুলে ধরে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা মৎস্য কর্মকর্তা ছাবেদুল হক ।
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান উবাচ মারমা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ জাতীয় মাছ ইলিশ উৎপাদনে এ দেশ বিশ্বে প্রথম এবং মাছ উৎপাদনে বিশ্বের মধ্যে দ্বিতীয়। আমাদের মাছ চাষের জন্য পুকুর, ডোবা, জলাশয়, ক্রীক রক্ষা করতে হবে। মাছ চাষীদের জন্য বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। দেশের চলমান উন্নয়নের জোয়ার জন্য সরকারের কাজের প্রশংসা সকলে করতে হবে।
আলোচনা সভা শেষে উপজেলার সফল মৎস্য চাষীদের মা‌ঝে ক্রেষ্ট বিতরন করা হয়েছে।

Check Also

বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার কর্মী সমর্থকদের প্রাণনাশের হুমকিসহ নানা অভিযোগে চেয়ারম্যান পদপ্রার্থী অ্যাড.হুমায়ুন কবির সুমনের সাংবাদিক সম্মেলন

লুৎফুর রহমান রিপন।। আসন্ন ৬ষ্ঠ উপজেলা নির্বাচনকে ঘিরে চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া মার্কা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x