Monday , 20 May 2024
শিরোনাম

রাণীশংকৈলের প্রবীণ শিক্ষক নূরুল বিএসসি’র ইন্তেকাল। 

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল( ঠাকুরগাঁও)প্রতিনিধি।। ঠাকুরগাওয়ের রাণীশংকৈল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত জনপ্রিয় প্রবীন শিক্ষক নুরুল ইসলাম বিএসসি (৭৮) আর নেই। শুক্রবার ১৭ নভেম্বর সকালে নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাইহী রাজিউন) তিনি বার্ধক্যজনিত রোগে ভূগছিলেন। তিনি স্ত্রী,  ১পুত্র ২কন্যাসহ অনেক আত্মীয়-স্বজন, গুনগ্রাহী রেখে গেছেন।
তিনি ওই স্কুলে দীর্ঘ  প্রায় ৪০ বছর শিক্ষকতা করেন। শুক্রবার বিকেল সাড়ে চারটায় রাণীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মরহুমের প্রথম জানাযা অনুষ্ঠিত হয়। জানাযায় বিপুলসংখ্যক মুসল্লি অংশ নেন। জানাযার নামাজ পড়ান সাবেক অধ্যক্ষ মাওলানা আব্দুল্লাহিল বাকী।
 পরে তাঁর নিজ গ্রাম পীরগঞ্জ উপজেলার খামার নারায়নপুরে দ্বিতীয় জানাযা  শেষে পারিবারিক কবর স্থানে তাঁকে   দাফন করা হয়। তাঁর মৃত্যুতে  ঠাকুরগাঁও- ৩ সংসদ সদস্য  হাফিজউদ্দীন আহম্মেদ, সাবেক সংসদ সদস্য  ইয়াসিন আলী,উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, সাবেক উপজেলা চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সইদুল হক, রাণীশংকৈল পৌর মেয়র মোস্তাফিজুর রহমান, সাবেক মেয়র মখলেসুর রহমান, আ’লীগ সাধারণ সম্পাদক তাজউদ্দীন আহম্মেদ, মরহুমের সহকর্মি সাবেক ভাইস চেয়ারম্যান  মিজানুর রহমান, সাবেক প্রধান শিক্ষক আব্দুল হামিদ, মাওলানা মাসউদ আলম, রাণীশংকৈল প্রেসক্লাব সভাপতি আনোয়ারুল ইসলাম ও  মোবারক আলী গভীর শোক প্রকাশ করেছেন।

Check Also

নির্বাচনে প্রচারণার খিচুড়ি গেল শিক্ষা প্রতিষ্ঠানে

নাহিদুল ইসলাম হৃদয়, বিশেষ প্রতিনিধি: মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন করে খিচুড়ি রান্না …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x