Wednesday , 15 May 2024
শিরোনাম

রাণীশংকৈলে আইডিয়াল ক্যাডেট কোচিংয়ের ভর্তি পরীক্ষা ও ফলাফল ঘোষণা। 

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে দি সানরাইজ কিন্ডারগার্টেন স্কুলে রবিবার ৩১ ডিসেম্বর সকালে ঢাকা থেকে পরিচালিত আইডিয়াল ক্যাডেট কোচিংয়ে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

৬ষ্ঠ শ্রেণিতে ভর্তি পরীক্ষায় মোট ৫০ জন পরীক্ষার্থী অংশ নেয়। ২ ঘন্টা ব্যাপি পরীক্ষা শেষে সংশ্লিষ্ট শিক্ষকদের দ্বারা খাতা মূল্যায়ন করা হয়। ফলাফলে ৩২ জন উত্তীর্ণ হয় এবং অপেক্ষমান তালিকায় ১০ জনকে রাখা হয়। পরীক্ষা গ্রহণের দায়িত্বে ছিলেন শিক্ষক রণি রায়, জয়ন্ত বসাক, জাকারিয়া জাকির, আনোয়ারুল ইসলাম, জ্যোতিষ রায়, চিত্রমোহন রায়, ওমর ফারুক ও কেশব চন্দ্র রায়। তদারকির দায়িত্বে ছিলেন পরিচালক জনি রায়। পরে কোচিং চত্বরে পরিচালক, শিক্ষক, ছাত্র-ছাত্রি-অভিভাবক ও উপদেষ্টাদের নিয়ে এক সভা অনুষ্ঠিত হয়।
সভায় পরিচালক, শিক্ষক ও অভিভাবকরা ছাড়াও পরামর্শমূলক বক্তব্য দেন- উপদেষ্টামন্ডলির সদস্য সানরাইজ কেজি’র অধ্যক্ষ মোস্তফা কামাল, সহ-অধ্যাপক প্রশান্ত কুমার বসাক, ফাউন্ডেশন ক্যাডেট কোচিংয়ের পরিচালক মোজাম্মেল হক ও বিশেষ অতিথি অধ্যাপক-লেখক-সাংবাদিক আনোয়ারুল ইসলাম। সার্বিক সহযোগিতায় ছিলেন প্রদীপ কুমার রায়। প্রসঙ্গত, আগামি ১–৫ জানুয়ারি  ২০২৪ পর্যন্ত ভর্তির তারিখ এবং ৩ জানুয়ারি  ক্লাস শুরু হবে মর্মে সভায় জানানো হয়।

Check Also

রাণীশংকৈলে বিশ্ব মা দিবস পালিত। 

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় রবিবার ১২ মে বিশ্ব মা দিবস উদযাপিত হয়েছে। এ উপলক্ষে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x