Monday , 20 May 2024
শিরোনাম

রাণীশংকৈলে আইনশৃঙ্খলা কমিটির সভা 

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধি।ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা হলরুমে

বৃহস্পতিবার ১৬ নভেম্বর সকাল সাড়ে ১০টায় উপজেলা মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়।
নবাগত ইউএনও রকিবুল হাসানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না। বিশেষ অতিথি ছিলেন আ’লীগ সভাপতি অধ্যাপক সইদুল হক, ভাইস চেয়ারম্যান সোহেল রানা ও শেফালী বেগম, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান, পৌর আ’লীগ সভাপতি জাহাঙ্গীর আলম, ডা: আব্দস সামাদ চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান, কৃষি অফিসার শহিদুল ইসলাম, মহিলা লীগ সম্পাদক ফরিদা ইয়াসমিন। এছাড়াও সভায় বিভিন্ন কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
অন্যদের মধ্যে বক্তব্য দেন- ইউপি চেয়ারম্যান আবুল হোসেন, আবুল কালাম, আবুল কাসেম,জিতেন্দ্রনাথ, শরৎচন্দ্র রায় ও মতিউর রহমান। বক্তারা তাদের বক্তব্যে উপজেলার বর্তমান আইনশৃঙ্খলা পরিস্থিতি তুলনামূলক ভালো আছে বলে উল্লেখ করেন। তবে তারা উপজেলার বিভিন্ন স্থানে ও হাটে মাদক বেচা-কেনা ও ছিঁচকে চুরি বৃদ্ধির কথা তুলে ধরেন। থানার ওসি গুলফামুল ইসলাম তার বক্তব্যে বলেন উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশের কার্যক্রম ও তৎপরতা অব্যাহত আছে। তিনি আরো বলেন,ইতোমধ্যে বিভিন্ন স্থানে জুয়া বন্ধ করা হয়েছে এবং মাদকবিক্রেতা ও জুয়াড়ি মিলিয়ে ৬০/৭০ জনকে ধরে চালান করা হয়েছে।
পৌর মেয়র তার বক্তব্যে যানযট ও বেপরোয়া যানবাহনের গতি নিয়ন্ত্রণে পুলিশ ও প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন। আ’লীগ সভাপতি তার বক্তব্যে এলাকায় মোটরসাইকেল চুরির পিছনে একটি চক্র আছে বলে উল্লেখ করেন এবং সেটি
ধরার জন্য পুলিশের দৃষ্টি আকর্ষণ করেন। উপজেলা চেয়ারম্যান তার বক্তব্যে মাদক নিয়ন্ত্রণ অভিযান যেন আরো জোরদার করা হয় এজন্য পুলিশকে আরো তৎপর হওয়ার কথা বলেন। এইসাথে তিনি আগামি সংসদ নির্বাচনে এলাকায় কেউ যাতে নাশকতার ঘটনা না ঘটাতে পারে এজন্য সকলকে সচেতন থাকার আহবান জানান।

Check Also

নির্বাচনে প্রচারণার খিচুড়ি গেল শিক্ষা প্রতিষ্ঠানে

নাহিদুল ইসলাম হৃদয়, বিশেষ প্রতিনিধি: মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন করে খিচুড়ি রান্না …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x