Monday , 20 May 2024
শিরোনাম

রাণীশংকৈলে গ্যাস ট্যাবলেট খেয়ে ট্রাক্টর চালকের মৃত্যু 

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধি।ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার পদমপুর গ্রামে পারিবারিক কলহের জেরে গ্যাস ট্যাবলেট খেয়ে সফিকুল ইসলাম (৩৫)নামে এক মহেন্দ্র চালক  মারা গেছেন। গত বুধবার ৮ মে রাত দেড় টায় দিনাজপুর হাসপাতালে নেয়ার পথে সফিকুলের মৃত্যু হয়। সফিকুল উপজেলার পদমপুর-উত্তরগাও গ্রামের মৃত রমজান আলীর ছেলে। রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ সোহেল রানা এ তথ্য নিশ্চিত করেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল বুধবার অন্যজনকে টাকা ধার দেয়া নিয়ে সফিকুলের সঙ্গে তার স্ত্রী রিতা আক্তার ও ছেলে হৃদয়ের সাথে প্রচন্ড বাগবিতণ্ডা হয়। রাগে-অভিমানে সফিকুল রাতে খাবার না খেয়ে গ্যাস ট্যাবলেট খায়। এতে সে অসুস্থবোধ করলে পরিবারের লোকজন  তাকে  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল রেফার্ড করেন। দিনাজপুর নিয়ে যাওয়ার পথে সফিকুল মারা যায়।
সকালে খবর পেয়ে পুলিশের এএসপি (সার্কেল) রেজাউল হক, ওসি সোহেল রানা সহ পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য লাশ থানায় নিয়ে আসা হয়। রাণীশংকৈল থানার ওসি সোহেল রানা আরো জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।এ মৃত্যু ঘটনায় মৃতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পাওয়া যায়নি। এ নিয়ে থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।

Check Also

নির্বাচনে প্রচারণার খিচুড়ি গেল শিক্ষা প্রতিষ্ঠানে

নাহিদুল ইসলাম হৃদয়, বিশেষ প্রতিনিধি: মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন করে খিচুড়ি রান্না …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x