Saturday , 18 May 2024
শিরোনাম

রাণীশংকৈলে নিখোঁজের ৫ দিন পর ভুট্টাক্ষেত থেকে বৃদ্ধের লাশ উদ্ধার।

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি।। নিখোঁজের ৫দিন পর ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার নন্দুয়ার ইউনিয়নের রামপুর বাজারের পাশে একটি ভুট্টাক্ষেত থেকে বৃহস্পতিবার ২ মে সকালে তৈমুল হক (৬০) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত তৈমুল উপজেলার নন্দুয়ার ইউনিয়নের ননতোর-গোচিয়া গ্রামের আবুল হোসেনের ছেলে। রাণীশংকৈল থানার ওসি সোহেল এ তথ্য নিশ্চিত করেন।
স্থানীয় ও পুলিশসূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে ওই ভুট্টাক্ষেতের মালিক আমিরুল ইসলাম ক্ষেতে  সেচ দিতে গেলে দুর থেকে গন্ধ পান এবং ক্ষেতে ঢুকলে একটি মরদেহ দেখতে পান।  তাৎক্ষণিক থানায় খবর দেয়া হয়।  খবর পেয়ে এডিশনাল এসপি( অবস এন্ড ক্রাইমস) আসাদুজ্জামান,  এএসপি সার্কেল রেজাউল হক, ওসি সোহেল রানাসহ পুলিশ ঘটনাস্থলে হাজির হন। পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
এদিকে, নিহত’র ভাই নজরুল ইসলাম জানান, আমার ভাই তৈমুল গত শনিবার সকালে আত্মীয়র বাড়িতে যাবার কথা বলে বাড়ি থেকে বের হন। সেদিন থেকে তিনি আর বাড়িতে ফিরে আসেননি। তিনি মানসিক প্রতিবন্ধী ছিলেন। নজরুল আরো বলেন, বৃহস্পতিবার দুপুরে রামপুর এলকায় একজন বয়স্ক লোকের লাশ পাওয়া গেছে শুনে আমি সেখানে গিয়ে লাশটি
দেখে তা ভাই তৈমুলের বলে চিনতে পারি।
থানার ওসি আরো জানান, এ মৃত্যু নিয়ে পরিবারের কোনো অভিযোগ নেই। মৃত তৈমুল মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে জেনেছি।  থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। লাশ পোস্ট মর্টেমের জন্য মর্গে পাঠানো হয়েছে।

Check Also

কুরবানির আগেই অস্থির মসলার বাজার

কুরবানি সামনে রেখে অস্থির হয়ে উঠেছে দেশের বৃহৎ ভোগ্যপণ্যের পাইকারি বাজার চাক্তাই-খাতুনগঞ্জে মসলার বাজার। পুরো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x