Monday , 20 May 2024
শিরোনাম

রাণীশংকৈলে ন্যাশনাল ব্যাংকের উপশাখা উদ্বোধন। 

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধি।ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌর শহরে বুধবার ৮ নভেম্বর ন্যাশনাল ব্যাংকের উপশাখা উদ্বোধন করা হয়। এ উপলক্ষে এদিন ওই ব্যাংকে আঞ্চলিক প্রধান(রাজশাহী)’র সভাপতিত্বে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের এমইভিপি ও বিভাগীয় প্রধান(অপারেশন ডিভিশন) নাজিম আহমেদ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না। আমন্ত্রিত অতিথি ছিলেন উপজেলা আ’লীগ সভাপতি অধ্যাপক সইদুল হক ও সাধারণ সম্পাদক তাজউদ্দিন আহমেদ, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান, ভাইস চেয়ারম্যান সোহেল রানা, সাবেক মেয়র মখলেসুর রহমান, সাবেক অধ্যক্ষ তাজুল ইসলাম।

এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন রাজনৈতিক ও ব্যবসায়ী নেতা, শিক্ষক ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। স্বাগত বক্তব্য দেন- ব্যাংকের সিনিয়র এসিস্টেন্ট ভাইস প্রেসিডেন্ট ও রংপুর জেলা ব্যবস্থাপক সারওয়ার মোরশেদ। আরো বক্তব্য দেন- ঠিকাদার কল্যাণ সমিতির সভাপতি জাপা নেতা আবু তাহের, অধ্যক্ষ মহাদেব বসাক,উপশাখা ব্যবস্থাপক সোহেল রানা, ভাইস প্রেসিডেন্ট লজিস্টিক সাপোর্ট শাখা,ঢাকা প্রদীপ কুমার সরকার, পৌর আ’লীগ সভাপতি জাহাঙ্গীর আলম, রাণীশংকৈল প্রেসক্লাব সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম ও মোবারক আলী প্রমুখ।

উপস্থাপনা করেন আ’লীগ নেতা অধ্যাপক প্রশান্ত বসাক।বক্তারা তাদের বক্তব্যে রাণীশংকৈল উপজেলায় ন্যাশনাল ব্যাংকের উপশাখা স্থাপনে ব্যাংক কর্তৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ জানান। এ ব্যাংক এলাকায় অর্থনৈতিক ও সামাজিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন। প্রধান অতিথি তার বক্তব্যে দেরিতে হলেও প্রয়োজনের তাগিদে রাণীশংকৈলে এ ব্যাংকের উপশাখা স্থাপন করা হলো বলে উল্লেখ করেন। এইসাথে তিনি এ ব্যাংককে সচল ও সমৃদ্ধ করার লক্ষ্যে এর গ্রাহক হওয়ার জন্য ও সেবা গ্রহণের জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

Check Also

নির্বাচনে প্রচারণার খিচুড়ি গেল শিক্ষা প্রতিষ্ঠানে

নাহিদুল ইসলাম হৃদয়, বিশেষ প্রতিনিধি: মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন করে খিচুড়ি রান্না …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x